ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘কলঙ্ক’ ঢাকার জন্য করণের দ্বারস্থ বরুণ-আদিত্য

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৪ ১১:৪০:১৭
‘কলঙ্ক’ ঢাকার জন্য করণের দ্বারস্থ বরুণ-আদিত্য

কোনও সিরিয়াস ব্যাপার ভেবে ভুল করে বসবেন না কিন্তু। এ নিছকই ঠাট্টা। ‘কলঙ্ক’ ছবির শুটিং বন্ধ হয়েছে ঠিকই তবে তা কোনও গুরুতর সমস্যার কারণে নয়। মুম্বাইতে ভারি বৃষ্টিপাতের জন্য যেমন রাস্তাঘাট বন্ধ হয়ে গেছে তেমনই আটকে গেছে সিনেমার শুটিং। আউটডোর শুটিংয়ের জন্য প্রস্তুত ছিলেন পুরো টিম। হঠাৎ বৃষ্টির কারণে বন্ধ হয়ে গিয়েছিল শুটিং। সেটে ছবির কোনও নায়িকা উপস্থিত ছিলেন না। ছিলেন তিনজন। বরুণ ধওয়ান, আদিত্য রায় কাপুর এবং কুনাল খেমু।

বৃষ্টির কারণে সেটের বিদ্যুৎ চলে যায়। সেই কারণে বন্ধ হয়ে যায় শুটিং। সেই ফাঁকে ইনস্টাগ্রামে বরুণ ভক্তদের আপডেট দিতে থাকে যে কী কারণে তাদের কাজ বন্ধ হয়েছে। সেই সময় ছবির আরেকজন নায়ক আদিত্যের সঙ্গে একটি ভিডিও বানিয়ে বলতে থাকেন শুটিংয়ের এলাকার বিদ্যুৎ চলে গেছে। তখনই ঠাট্টা মেরে বলতে শুরু করলেন এরকম ঘোর বিপদের সময় তাদের একমাত্র একজনই বাঁচাতে পারেন। তিনি হলেন ছবির প্রযোজক করণ জোহর। করণ ছাড়া তাদের উদ্ধার করার কেউ নেই।

এই ভিডিওর পর তারা ছবির পরিচালক অভিষেক বর্মনেরও একটি ভিডিও আপলোড করেন। যেখানে পরিচালক বিরক্তিমাখা মুখ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ঝমঝম করে বৃষ্টি পড়ছে, শুটিং বন্ধ, নিজেও ভিজে গিয়েছেন তবুও সেট ছাড়তে নারাজ তিনি। অভিষেককে আদিত্য এবং বরুণ তামাশা করে ‘টাইটানিক’ ছবির ক্যাপ্টেনের সঙ্গে তুলনা করেছেন। যিনি টাইটানিক ডুবে যাওয়ার সময়েও জাহাজের মধ্যেই দাঁড়িয়েছিলেন।

অভিনেতা কুনালও সেখানে উপস্থিত ছিলেন ঠিকই তবে সেই মুহূর্তে নিজের ভ্যানিটি ভ্যানেই থাকতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেছিলেন তিনি। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, আলিয়া ভাট এবং সোনাক্ষী সিনহা। মাধুরী এবং সঞ্জয়কে একই ছবিতে অভিনয় করার ব্যাপারে রাজি করাতে পারলেও একসঙ্গে কোনও দৃশ্যেই দেখা যাবে না তাদের। তেমনই শর্তে রাজি হয়েছেন ছবির নির্মাতারাও।কৃতি শ্যানন রয়েছেন গেস্ট অ্যাপিয়ারেন্সে। পিরিয়ড ড্রামাটিতে মাধুরীর কিছু ছবি লিক হয়েছিল বলে জানা গেছে। আগামী বছর শুরু দিকে মুক্তি পাবে ছবিটি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে