ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রোজ নেশা করতেন ববি দেওল

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৪ ১৩:৩৬:৪১
রোজ নেশা করতেন ববি দেওল

ববি জানিয়েছেন, অভিনেতা হিসেবে তাদের নিয়মিত শরীরচর্চা করা জরুরি। কিন্তু কাজ না পাওয়ার হতাশায় সব ছেড়ে দিয়েছিলেন তিনি। আত্মগ্লানিতে ছেয়ে গিয়েছিল মন, যন্ত্রণা ভুলতে প্রতিদিন মদ খেতেন। এই সঙ্কটজনক সময় থেকে বের হতে তাকে সাহায্য করেন তার পরিবারের লোকজন ও সালমান খান। তাছাড়া দুই ছেলে আর্যমান ও ধরমের সামনে নিজেকে তুলে ধরার বাসনাও ছিল।

এ সময় শ্রেয়াস তালপাড়ে তার কাছে নিয়ে আসেন পোস্টার বয়েজ-এর অফার। বক্স অফিসে ছবিটি ভাল না করলেও ববির অভিনয় প্রশংসিত হয়। পুরনো আত্মবিশ্বাস ফিরে পান তিনি।

রেস ৩-তে সালমান ববিকে সুযোগ করে দেন। ববি জানিয়েছেন, একদিন সাধারণ কথাবার্তার সময় সালমান তাকে বলেন, দেখ যখন আমার ক্যারিয়ার চলছিল না, আমি তখন তোর ভাই সানি দেওল আর সঞ্জয় দত্তের পিঠে চড়েছিলাম। শুনে ববি বলেন, মামা, আমাকে তোর পিঠে চড়তে দে। একদিন সালমান ফোন করে তাকে বলেন, শার্ট খুলবি? তিনি বলেন, আমি সব কিছু করতে রাজি। এরপরই হাতে এল রেস ৩-র কাজ।

ববি জানিয়েছেন, এখন আবার নিজের ওপর বিশ্বাস ফিরে এসেছে তার, আর একদিনও ঘরে বসে থাকতে চান না। রেস ৩-র পর তিনি হাউসফুল ৪-এর কাজ শুরু করবেন। এছাড়া বাবা ধর্মেন্দ্র ও ভাই সানির সঙ্গে ইয়ামলা পাগলা জিওযানা ফির সে ছবিরও শুটিং শুরু হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে