ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নেতার মাইক কেড়ে রওশনের গান

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ সেপ্টেম্বর ০৮ ১৭:৩৩:১৮
নেতার মাইক কেড়ে রওশনের গান

যৌথসভায় বিভাগীয় এবং জেলা পর্যায়ের তৃণমূল নেতারা বক্তব্য দেয়ার সুযোগ পান। কিন্তু, যৌথসভা শেষ হবার ১০ মিনিট আগে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ঘটিয়ে বসছেন চমকপ্রদ এক ঘটনা।

সে সময়ে মঞ্চে বরিশাল মহানগর জাতীয় পার্টির সভাপতি গোলাম মুর্তুজা বক্তব্য দিচ্ছিলেন। চেয়ার থেকে এসে হঠাৎ তার পাশে দাঁড়ান রওশন এরশাদ।

তিনি মঞ্চের কোনায় মাইক্রোফোন ডায়াসের কাছে আসার আগেই পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বারবার চেয়ার থেকে উঠে তৃণমূল নেতাদের সরে যাওয়ার ইঙ্গিত দিতে থাকেন।

এরই এক ফাঁকে পার্টির মহাসচির এবিএম রুহুল আমিন হাওলাদার বরিশালের নেতা গোলাম মুর্তুজার মাইক্রোফোন কেড়ে রওশন এরশাদকে বক্তব্য দিতে দেন।

কিন্তু, রওশন এরশাদ মাইক্রোফোন ধরেই গান শুরু করে দেন। জাতীয় কাজী নজরুল ইসলামের রণসঙ্গীত চল চল চল, ঊর্ধ্ব গগনে বাজে মাদল... গাওয়া শুরু করেন। পরে তিনি এই সঙ্গীতের মর্মার্থ ব্যাখ্যা করেন।

যৌথসভায় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেন, ‘পার্টিকে ক্ষমতায় দেখা আমার একমাত্র শেষ ইচ্ছা। মৃত্যুর আগে জাতীয় পার্টিকে ক্ষমতায় এনে দিবা তোমরা (তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে)। এটাই আমার শেষ ইচ্ছে।’

যৌথসভায় সভাপতিত্ব করেন এরশাদ। আরো বক্তব্য দেন, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জিএম কাদের প্রমুখ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে