ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

অস্থিতিশীল পরিবেশ তৈরির ষড়যন্ত্র হিসেবে জাফরুল্লাহ'র ফোনালাপ ফাঁস

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ০৬ ১৬:৫১:২৭
অস্থিতিশীল পরিবেশ তৈরির ষড়যন্ত্র হিসেবে জাফরুল্লাহ'র ফোনালাপ ফাঁস

সাভারের গণবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মতুর্জা আলীর সঙ্গে টেলিফোনের আলাপে বিশ্ববিদ্যালয়ের ঘটনাকে কেন্দ্র করে অস্থিতিশীল পরিবেশ তৈরির ষড়যন্ত্র উঠে এসেছে।

আলাপে শোনা যায়, ডা. জাফরুল্লাহ চৌধুরী গণবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে বলেন, ভালো করে একটু ধাওয়া দিয়েন। ২০টা ছাত্র রাখো ভালো করে খাওয়া দাওয়া করো। এখন একটু এগ্রেসিভ হও। না হলে বদমায়েশি থামাতে পারবো না। এখন একমাত্র পথ হচ্ছে ওরা এককদম বাড়লে আমাদের ২ কদম বাড়তে হবে।

গণবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্তুজা আলী বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে একটা নিপীড়নবিরোধী মানববন্ধন আছে। সেখানে আমাদের ছেলে মেয়েরাও যাবে।

এরপর ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, হ্যা, জাহাঙ্গীরনগরকে প্রবেশ করাতে পারলে অনেক লাভ হবে।

গণবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্তুজা আলী বলেন, পুলিশকে আজ বলেছি বিদেশি যে মেয়েগুলো আসছে তাদের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আপনাদের।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, শুনেছি ইন্ডিয়ান মেয়েরা পিছিয়ে আসছে। ওরা কেনো পিছিয়ে আসবে। আমাদের ৫ হাজার ছাত্র আছে তার ভেতর ৫০ জনকে যদি আমরা ব্যবহার করতে পারি। কারণ মারপিট করতে ৫০ জনের বেশি ছাত্র লাগে না। মৌলভিকে ২টা মেয়েকে দিয়ে এখন নারী নির্যাতন কেস করায়ে দাও।

গণবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্তুজা আলী বলেন, হ্যা পঞ্চাশজন ছাত্রের এখন লিস্ট করা হয়েছে।

প্রসঙ্গত, ব্যারিস্টার মঈনুল ইসলামের সঙ্গে ডা. জাফরুল্লাহর ফোনালাপের একটি অডিও ফাঁস হয়েছিল মাসখানেক আগে।

সুত্রঃ পূর্বপশ্চিমবিডি

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে