ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কারাগারে যেভাবে নির্বাচনী ফলাফল জেনেছেন খালেদা জিয়া

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ৩১ ১০:১৬:৩৯
কারাগারে যেভাবে নির্বাচনী ফলাফল জেনেছেন খালেদা জিয়া

কারাগার সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, খালেদা জিয়া নির্জন কারাগারের ডেয়ার কেয়ার সেন্টারের দ্বিতীয় তলায় বন্দীজীবন কাটাচ্ছেন। তার সঙ্গে নিজস্ব গৃহপরিচারিকা ফাতেমা বেগম রয়েছেন। তার দৈনন্দিন খাবার সরবরাহ ও সার্বিক নিরাপত্তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারের একজন ডেপুটি জেলারের নেতৃত্বে প্রায় ১০ জন নারী কারারক্ষী ভেতরে পালাক্রমে ডিউটি করছেন।

কারা অধিদফতরের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, কারাবিধি মোতাবেক খালেদা জিয়া ডিভিশনপ্রাপ্ত বন্দীর মর্যাদায় উন্নতমানের খাবারের পাশাপাশি সরকারীভাবে একটি টেলিভিশন পেয়েছেন। তবে ওই টেলিভিশনে তিনি শুধুমাত্র বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চ্যানেল দেখার সুযোগ পাবেন। এছাড়া তিনি ৩টি জাতীয় পত্রিকা পান।

ওই কর্মকর্তা বলেন, রোববার অনুষ্ঠিত সারাদেশের নির্বাচনের সর্বশেষ খবর তিনি একমাত্র বাংলাদেশ টেলিভিশনের মাধ্যমে দেখে জেনেছেন। এক প্রশ্নের উত্তরে ওই কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, তার জানা মতে, বেগম খালেদা জিয়ার রুমে সরকারিভাবে টেলিভিশন দেয়া হলেও তিনি বিটিভির কোনো সংবাদ বা অন্য কোনো অনুষ্ঠান দেখেন না বলে আগেই দায়িত্বরতদের জানিয়েছেন। যার কারণে তার রুমে থাকা টেলিভিশনটি বন্ধই থাকে। সুত্র:যুগান্তর

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে