ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিদেশি পর্যবেক্ষকদের জন্য প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ৩১ ১৬:১৫:০৭
বিদেশি পর্যবেক্ষকদের জন্য প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিভিন্ন ব্যক্তি শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধানমন্ত্রী। গণভবন, ৩১ ডিসেম্বর।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশসহ সার্বিক বিষয়ে বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের অবহিত করতে সংবাদ সম্মেলন করবেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার বিকেল চারটায় এই সংবাদ সম্মেলন হবে বলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আবদুর রহমান বলেন, চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে বিদেশি গণমাধ্যমকর্মী ও পর্যবেক্ষকদের শুভেচ্ছা জানাতে সংবাদ সম্মেলন করবেন। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও থাকবেন। তবে সংবাদ সম্মেলনটি কোথায় হবে, সে বিষয়ে কিছু জানাননি তিনি।

গতকাল রোববার জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ এখন পর্যন্ত ২৬৬টি আসনে জয়লাভ করে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে। জাতীয় পার্টি ২২টি ও বিএনপি জোট ছয়টি আসনে জয়লাভ করেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে