ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নির্বাচন নিয়ে সন্তুষ্ট নই, যা পাওয়ার কথা পাইনি : জাপা

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ০১ ১৪:৪৭:১৯
নির্বাচন নিয়ে সন্তুষ্ট নই, যা পাওয়ার কথা পাইনি : জাপা

মঙ্গলবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় দলটির ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রাঙ্গা বলেন, ‘আমরা নির্বাচন নিয়ে সন্তুষ্ট নই। আমাদের যা পাওয়ার কথা ছিল তা পাইনি। আমাদের ৩০টি আসন দেয়া হয়ে ছিল, সেখান থেকে ২৪টি করা হয়েছে। এখানে আমরা ২২টি তে ফল পেয়েছি। নির্বাচনে আমাদের ওপর অনেক নির্যাতন করা হয়েছে। অনেক জায়গায় এজেন্টও থাকতে দেয়া হয়নি। তবুও বলব- নির্বাচন সুষ্ঠু হয়েছে। রাজনীতিতে যে আমাদের ভুল-ত্রুটি হয়নি তা বলার সুযোগ নেই। এখন আমাদের মহিলা এমপি হিসেবে বঞ্চিতদের জন্য কিছু করা যায় কি না সে চেষ্টা করব।’

জাতীয় পার্টির মহাসচিব বলেন, ‘দেশের অন্য দলের চেয়ে জাপা সংগঠিত দল। এটা বিএনপি বা অন্য দল না। আমরা এখন সর্ববৃহৎ ও শক্তিশালী দল। আমি চেয়ারম্যানের সঙ্গে আলচনা করবো যেনো কথায় কথায় বহিষ্কার করা না হয়। এটা দলকে ক্ষতিগ্রস্ত করেছে। আমি নিজেও চারবার বহিষ্কার হয়েছি।’

তিনি বলেন, চেয়ারম্যানকে ভুল বোঝানো ও তাকে ভুল বোঝা নেতাকর্মীদেরও বিচার করা উচিত। তাহলে দল টিকে থাকবে। গণতান্ত্রিক উপায়ে শান্তিপূর্ণভাবে রাজনীতির মাঠে থাকতে হবে। রাষ্ট্রে কোনো বিশৃঙ্খলা করা যাবে না।

দলের প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতির সভাপতিত্বে ও পার্টির দফতর সম্পাদক সুলতান আহমেদের সঞ্চালনায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে