ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আরও চার বাংলাদেশি হাজির মৃত্যু

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ আগস্ট ১৪ ১১:৫১:১৮
আরও চার বাংলাদেশি হাজির মৃত্যু

সর্বশেষ মঙ্গলবার (১৩ আগস্ট) চারজনের মৃত্যু হয়েছে। ধর্ম মন্ত্রণালয়ের মাধ্যমে মক্কা থেকে প্রকাশিত হজ ম্যানেজমেন্ট সেন্টার সূত্রে এসব তথ্য জানা গেছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) পঞ্চগড়ের তেঁতুলিয়া শালবন গ্রামের মোহাম্মদ লুৎফর রহমান (৬৬) মারা যান। তার পাসপোর্ট নম্বর বি এক্স ০৬২০৫৬১। তিনি গত ২৫ জুলাই বিজি (৩২৫৭) যোগে সৌদি আরব যান।

একই দিনে মারা গেছেন হবিগঞ্জ জেলার বানিয়াচং থানা বানিয়াচং উত্তর-পশ্চিম গ্রামের শেখ তায়েব আলী (৭৯)। তার পাসপোর্ট নম্বর বিটি ০৪৭৪০৭৫। তিনি গত ৩ আগস্ট বিজি ৩০৭৯ ফ্লাইটে সৌদি আরব যান।

এছাড়া যশোর জেলার শার্শা থানার গ্রামের গ্রামের মোহাম্মদ সফেদ আলী (৮২) এবং দিনাজপুর সদরের মুদিপাড়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ রুস্তম আলী (৬৮) মারা যান।

তাদের পাসপোর্ট নম্বর যথাক্রমে বি আর ০৫৪৩৭৯০ এবং বি এক্স ০৭৮৮১১৫। গত ৪ আগস্ট বিজি ৩১৮১ ফ্লাইটে সৌদি আরব যান যশোরের মোহাম্মদ সফেদ আলী এবং গত ২৫ জুলাই বিজি ৩১৫৫ ফ্লাইটে সৌদি আরব যান দিনাজপুরের মোহাম্মদ রুস্তম আলী।

চলতি বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট হজযাত্রীর সংখ্যা ১ লাখ ২৬ হাজার ৯২৩ জন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফিরতি হজ ফ্লাইট শুরু হবে ১৭ আগস্ট, যা চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে