ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

এবার বলিউড থেকে নিষিদ্ধ হচ্ছেন সালমান খান

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ আগস্ট ২০ ২১:৩০:০০
এবার বলিউড থেকে নিষিদ্ধ হচ্ছেন সালমান খান

তাছাড়া এর আগে পাকিস্তানের করাচির একটি অনুষ্ঠানে গান গাওয়ায় জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিংকে বয়কটের সিদ্ধান্ত নেয় অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনও (এআইসিডব্লিউএ)।

জানা যায়, আগামী ২৮ আগস্ট যুক্তরাষ্ট্রের হিউস্টনে সালমানকে নিয়ে এক কনসার্ট আয়োজন করেছে তার ভাই সোহেল খানের ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। কনসার্টের অন্যতম আকর্ষণ ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং। এজন্যই মূলত ক্ষেপেছে চলচ্চিত্র ও শিল্প অঙ্গনের সংগঠন দুটি।

এ ঘটনায় অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন এবং দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ নামের সংগঠন দুটি যৌথভাবে ঘোষণা দিয়েছে, ‘সালমান খানের এই কনসার্টে যদি মিকা সিং গান করেন, তাহলে সালমান খানকে নিষিদ্ধ করা হবে।’

এ ব্যাপারে তারা আরও জানিয়েছে, কোনো ভারতীয় শিল্পী বা আয়োজক যেন মিকা সিংয়ের সঙ্গে কাজ না করে, সেদিকে তাদের নজর আছে। কেউ নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন আগেই জানিয়েছে, মিকা সিংকে নিয়ে কেউ কাজ করলে তাকেও নিষিদ্ধ করা হবে। পাশাপাশি, বলিউডে যদি কেউ মিকা সিংয়ের সঙ্গে কাজ করেন, তাকেও নিষিদ্ধ করা হবে! হিউস্টনের এই কনসার্টের জন্য আগেই চুক্তিবদ্ধ হয়েছেন সালমান, মিকা সিং। নিয়েছেন পারিশ্রমিকও। এখন তারা বিপাকেই পড়েছেন। তবে, এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি সালমান খান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে