ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

মাত্র ২৪ বছর বয়সে শুভমন গিল যত টাকার মালিক, জানলে চোখ কপালে উঠবে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০২ ১২:০৮:৩০
মাত্র ২৪ বছর বয়সে শুভমন গিল যত টাকার মালিক, জানলে চোখ কপালে উঠবে

টিম ইন্ডিয়ার তারকা ওপেনার শুভমান গিল সম্পর্কে জানতে আগ্রহী অনেক ক্রিকেটপ্রেমীরা। 'প্রিন্স অফ ইন্ডিয়ান ক্রিকেট' শুভমান গিল-এর মোট সম্পদ কত জানেন? ২৪ বছর বয়সে কোটি টাকার সম্পদ গড়েছেন শুভমন গিল। এবার আইপিএল ২০২০-এ টিম ইন্ডিয়ার তরুণ তুর্কি শুভমান গিলকে দেখা যাবে নতুন ভূমিকায়। কারণ, গুজরাট টাইটান্সের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তিনি।

ভারতের তরুণ ওপেনার শুভমান গিলের ভক্তের সংখ্যা কমার লক্ষণ দেখা যাচ্ছে না। ক্রিকেটপ্রেমীরা তার ক্রিকেট ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছু নিয়ে আলোচনা করেন।

তার বয়স ২৪ বছর। আর চব্বিশ বছরে কোটি কোটি টাকা আয় করেছেন। আপনি কি জানেন তার মোট মূল্য কত?

স্টকগ্রো-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতীয় ক্রিকেটের যুবরাজ শুভমান গিল-এর মোট সম্পত্তি ৩২ কোটি রুপি। ক্রিকেট থেকে তার আয় ১১ কোটি ২৪ লাখ রুপি।

শুভমান গিল বিসিসিআই-এর 'বি' গ্রেড বেতন (৩ কোটি রুপি) পান। আইপিএল থেকে পান ৮ কোটি টাকা। টি-টোয়েন্টি থেকে ৩ লাখ রুপি এবং শুভমান টেস্ট ও ওয়ানডে থেকে যথাক্রমে ১৫ লাখ ও ৬ লাখ রুপি পান।

টিম ইন্ডিয়ার তরুণ শুভমান গিল দুটি বিলাসবহুল গাড়ির (রেঞ্জ রোভার এসইউভি এবং মাহিন্দ্রা থার) মালিক। যার দাম ১-১.৫ কোটি টাকা।

টিম ইন্ডিয়ার ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিলের বাড়ি পাঞ্জাবের ফিরোজপুরে। এবং পাঞ্জাবেও তার অনেক সম্পত্তি রয়েছে।

অনেক বিখ্যাত ব্র্যান্ডের মুখ হিসেবেও দেখা গেছে শুভমান গিলকে। তার ব্র্যান্ড অনুমোদনের মধ্যে রয়েছে – ক্যাসিও, বাজাজ অ্যালিয়ানজ, টাটা ক্যাপিটাল, সিট, জিলেট, মাই ১১ সার্কেল, এনগেজ, মাসলব্লেজ, বিটএক্সপি, ভারতপি, ফিয়ামা মেন, ইক্টো, দ্য স্লিপ কোম্পানি।

মাত্র ২৪ বছর বয়সে গিল ৩২ কোটি রুপি আয় করেছেন। সময়ের সাথে সাথে এই সম্পদের পরিমাণ বাড়তে থাকবে। এ সম্পর্কে কোন সন্দেহ নেই.

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে