ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

ঈদে চলবে না শাকিব খানের সিনেমা ‘তুফান’

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ১৩ ১৫:৪০:১৩
ঈদে চলবে না শাকিব খানের সিনেমা ‘তুফান’

প্রতি ঈদেই দর্শকদের আনন্দ দিতে এক ঝাঁক সিনেমা নিয়ে হাজির হন নির্মাতা ও কলাকুশলীরা। এবারও তার ব্যতিক্রম নেই। আসন্ন ঈদে মুক্তির তালিকায় থাকা সিনেমাগুলোর মধ্যে অন্যতম শাকিব খানের ‘তুফান’ এবং শবনম বুবলীর ‘রিভেঞ্জ’। ইতোমধ্যে এই দুটি সিনেমা নিয়ে দর্শকদের মাঝে বেশ আলোচনা চলছে। চলচ্চিত্র জগতের অনেকেই এ নিয়ে কথা বলছেন, কেউ শাকিবের পক্ষে, কেউ আবার বিপক্ষে। একইভাবে বুবলীর সিনেমাও রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

রায়হান রাফী নির্মিত ‘তুফান’ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন ঢাকার নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। অন্যদিকে মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমায় বুবলীর নায়ক রোশান। এই দুই সিনেমা নিয়ে কথা বলেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। দুই সিনেমার মধ্যে তিনি বুবলীর ‘রিভেঞ্জ’ নিয়ে বেশ আশাবাদী হলেও শাকিবের ‘তুফান’ নিয়ে কিছুটা হতাশা প্রকাশ করেছেন।

ডিপজল বলেন, “রিভেঞ্জ সিনেমাটি ভালো হয়েছে। আমার মনে হয় এই ঈদে এটাই এক নম্বরে থাকবে। ‘তুফান’ নামে আগেও অনেক সিনেমা হয়েছে। আমি এই সিনেমার গল্পটা জানি না। তবে এটি যদি রিমেক হয় তাহলে এটি চলার কথা না। আর রিমেক না হয়ে অন্য কোনো গল্প হয় আর যত বড় কথা বলা হোক, এই সিনেমা অত বড় যাবে না। কথা কম বলা ভালো, সিনেমা দেখেই দর্শক বলবে ভালো না মন্দ।”

তিনি আরো বলেন, “আমি যতটুকু শুনেছি, তুফান অত ভালো হয়নি। যার জন্য হল মালিকরাও কম চাপ দিচ্ছে সিনেমাটির পেছনে। তবে ঈদের এক নম্বর সিনেমা হবে ‘রিভেঞ্জ’। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছে। তারা বলেছে, ঈদের সেরা সিনেমা হবে এটি। বুবলীর ‘রিভেঞ্জ’-এর জন্য আমার শুভকামনা থাকবে। শাকিব আমাদের ঘরের ছেলে, এই ঈদেও ওর সিনেমা মুক্তি পাচ্ছে, তার জন্যও শুভকামনা রইলো।”

প্রসঙ্গত, ‘তুফান’ ও ‘রিভেঞ্জ’ ছাড়াও ঈদে মুক্তির তালিকায় রয়েছে মুস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’, রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’, এবং সুমন ধরের ‘আগুন্তুক’।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে