ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

২০২৪ কোপা আমেরিকা: কানাডার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা, দেখেনিন সময়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ১৯ ১২:১৫:২৬
২০২৪ কোপা আমেরিকা: কানাডার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা, দেখেনিন সময়

২০২৪ কোপা আমেরিকায় কানাডার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর একাদশ নিয়ে একটি ভবিষ্যদ্বাণী করতে গেলে বর্তমান ফর্ম, খেলোয়াড়দের সাম্প্রতিক পারফরম্যান্স এবং কোচের কৌশল বিবেচনা করা প্রয়োজন। আর্জেন্টিনা দল সাধারণত শক্তিশালী এবং অভিজ্ঞ খেলোয়াড়দের নিয়ে গঠিত হয়, তাই এই ধরনের গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য সম্ভাব্য শুরুর একাদশ হতে পারে:

**গোলরক্ষক:**

- এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা): তিনি আর্জেন্টিনার প্রথম পছন্দের গোলরক্ষক এবং তার সাম্প্রতিক পারফরম্যান্স অসাধারণ।

**রক্ষণভাগ:**

- নাহুয়েল মোলিনা (অ্যাটলেটিকো মাদ্রিদ): ডান প্রান্তের রক্ষণে মোলিনা ভালো ভূমিকা পালন করতে পারেন।- ক্রিস্টিয়ান রোমেরো (টটেনহ্যাম হটস্পার): কেন্দ্রীয় রক্ষণে তার উপস্থিতি বেশ দৃঢ়।- নিকোলাস ওতামেন্দি (বেনফিকা): রোমেরোর সাথে জুটি বেঁধে তিনি রক্ষণকে শক্তিশালী করতে পারেন।- মার্কোস আকুনা (সেভিয়া): বাম প্রান্তের রক্ষণে আকুনা বেশ কার্যকরী।

**মিডফিল্ড:**

- রদ্রিগো ডি পল (অ্যাটলেটিকো মাদ্রিদ): তারকা মিডফিল্ডার ডি পল আক্রমণ এবং রক্ষণের মাঝে সংযোগ স্থাপন করতে পারেন।- লেয়ান্দ্রো পারেদেস (পিএসজি): ডিফেন্সিভ মিডফিল্ডে পারেদেসের ভূমিকা গুরুত্বপূর্ণ।- জিওভানি লো সেলসো (ভিয়ারিয়াল): আক্রমণাত্মক মিডফিল্ডার হিসেবে লো সেলসো ভালো বিকল্প হতে পারেন।

**ফরোয়ার্ড:**

- লিওনেল মেসি (ইন্টার মিয়ামি): দলটির প্রধান তারকা মেসি, তিনি আক্রমণের নেতৃত্ব দিতে পারেন।- লাওতারো মার্টিনেজ (ইন্টার মিলান): কেন্দ্রীয় ফরোয়ার্ড হিসেবে লাওতারো মেসির সাথে ভালো জুটি গঠন করতে পারেন।- অ্যাঞ্জেল ডি মারিয়া (বেনফিকা): উইংয়ে ডি মারিয়া আক্রমণকে শক্তিশালী করতে পারেন।

**সম্ভাব্য শুরুর একাদশ:**

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ

রক্ষণভাগ:

ডানপ্রান্তের রক্ষণ - নাহুয়েল মোলিনা

কেন্দ্রীয় রক্ষণ - ক্রিস্টিয়ান রোমেরো

কেন্দ্রীয় রক্ষণ - নিকোলাস ওতামেন্দি

বামপ্রান্তের রক্ষণ - মার্কোস আকুনা

মিডফিল্ড:

রদ্রিগো ডি পল

লেয়ান্দ্রো পারেদেস

জিওভানি লো সেলসো

ফরোয়ার্ড: লিওনেল মেসি

লাওতারো মার্টিনেজ

অ্যাঞ্জেল ডি মারিয়া

এই একাদশটি বর্তমান আর্জেন্টিনা দলের শক্তি ও কৌশলগত দিক থেকে বেশ ভালো মানানসই হতে পারে। তবে, কোচের পরিকল্পনা ও খেলোয়াড়দের সাম্প্রতিক ফর্মের ওপর নির্ভর করে এটি পরিবর্তিত হতে পারে। উল্লেখ্য বাংলাদেশ সময় আগামী ২১ জুন সকাল ৬টায় মাঠে নামবে আর্জেন্টিনা বনাম কানাডা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে