ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

‘পুষ্পা ২’ মুক্তি নিয়ে জানা গেল নতুন খবর

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ২০ ১৩:০৮:১৩
‘পুষ্পা ২’ মুক্তি নিয়ে জানা গেল নতুন খবর

চলতি বছরের ১৫ আগস্ট মুক্তির কথা ছিল বছরের অন্যতম প্রতীক্ষিত ভারতীয় সিনেমা ‘পুষ্পা ২’। তবে আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানার অভিনীত এই সিনেমাটি নির্ধারিত তারিখে মুক্তি না পেয়ে বছর শেষে মুক্তি পাচ্ছে।

মুক্তির নতুন তারিখ

১৫ অগাস্টের বদলে আগামী ৬ ডিসেম্বর মুক্তির নতুন তারিখ নির্ধারণ করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মিথ্রি মুভি মেকার্স। সিনেমার কিছু শুটিং এখনো বাকি আছে এবং পোস্ট প্রোডাকশনের কাজের জন্য আরও সময় প্রয়োজন বলে মনে করছে প্রযোজনা সংস্থা। তাই, সিনেমা মুক্তির নতুন তারিখ ঠিক করেছে তারা।

প্রযোজনা সংস্থার বিবৃতি

মিথ্রি মুভি মেকার্স জানিয়েছে, "প্রথম কিস্তির অভূতপূর্ব সাফল্যের পর আমাদের সেরাটা দেওয়ার দায়িত্ব বেড়ে গেছে। আমরা সিনেমার কাজ সম্পূর্ণ করতে এবং সময়মত মুক্তি দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। সিনেমা পিছিয়ে দেওয়ার এই সিদ্ধান্তটি চলচ্চিত্র, দর্শক এবং সমস্ত অংশীদারদের স্বার্থে নেওয়া হয়েছে। আমাদের লক্ষ্য মানের সঙ্গে আপস না করে বড় পর্দায় সিনেমাটি মুক্তি দেওয়া। নানা ভাষায় মুক্তি পাওয়া সিনেমার টিজার, গান হৃদয়গ্রাহী হয়েছে। এবং আমরা এমন সিনেমা করার প্রতিশ্রুতি দিই যা দর্শকরা সত্যিই পছন্দ করবেন।”

পূর্ব পরিকল্পনা ও জটিলতা

প্রথমে কথা ছিল, গেল বছরের শেষ দিকে মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রুল’। কিন্তু শুটিং শিডিউল নিয়ে জটিলতা, চিত্রনাট্যে রদবদল, অভিনয় শিল্পীদের মধ্যে মনোমালিন্যসহ নানা কারণে মুক্তি আটকে যায়। তারপর কিছুদিন আগে ঠিক হয়, চলতি বছর ভারতের স্বাধীনতা দিবসে প্রেক্ষাগৃহে আসবে সিনেমাটি। কিন্তু সেই তারিখও পিছিয়ে গেল।

‘পুষ্পা: দ্য রাইজ’ এর সাফল্য

বান্দ্রেদি সুকুমারের পরিচালনায় ২০২১ সালে মুক্তি পাওয়া ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিল। সেই সাফল্যের ধারাবাহিকতায় ‘পুষ্পা ২’ নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে