ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

ব্রেকিং নিউজ: বন্ধ হতে চলেছে শাকিব খানের ‘তুফান’ সিনেমার প্রদর্শন

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ২১ ১৪:২২:৪৭
ব্রেকিং নিউজ: বন্ধ হতে চলেছে শাকিব খানের ‘তুফান’ সিনেমার প্রদর্শন

কিছুতেই যেন কাটছে না ‘তুফান’ সিনেমার শনির দশা। চিত্রনায়ক শাকিব খান অভিনীত এবং রায়হান রাফি পরিচালিত সিনেমাটি একের পর এক অভিযোগের মুখে পড়ছে। শুটিংয়ের নামে বিদেশে অর্থ পাচার, দৃশ্যপট নকল, গান নকল এবং অতিরিক্ত রেন্টাল দাবির পর এবার নতুন অভিযোগে কাঠগড়ায় উঠেছে ‘তুফান’।

সিনেমার একটি দৃশ্যে শাকিব খানকে কিশোর বয়সে এক ব্যক্তির গলা কেটে মুণ্ডু হাতে করে নিয়ে যেতে দেখা গেছে। অবাক করার বিষয় হলো, এই দৃশ্যটি ব্লার করা হয়নি এবং সেভাবেই সারা দেশে প্রদর্শিত হচ্ছে।

এখন প্রশ্ন উঠেছে, এমন ভয়ংকর একটি দৃশ্য থাকা সত্ত্বেও ‘তুফান’ কীভাবে সেন্সর ছাড়পত্র পেলো?

সূত্রের খবর অনুযায়ী, সেন্সর বোর্ডের পক্ষ থেকে মৌখিকভাবে দৃশ্যটি ব্লার করার নির্দেশনা দেওয়া হয়েছিল। কিন্তু ‘তুফান’ সংশ্লিষ্টরা এই নির্দেশনার তোয়াক্কা করেনি। ফলে ভয়ংকর এই দৃশ্যটি অবাধেই প্রদর্শিত হচ্ছে।

তবে জানা গেছে, বিষয়টি ইতিমধ্যে সেন্সর বোর্ডের নজরে এসেছে এবং তারা এটি খতিয়ে দেখছে। এমন অবস্থায় এই মাথা কাটা দৃশ্যটি নিয়ে সিনেমার পরিচালককে ডেকে পাঠানো হবে। এমনকি ওই দৃশ্য সংশোধন না করা পর্যন্ত সিনেমার প্রদর্শন বন্ধও হয়ে যেতে পারে।

উল্লেখ্য, ঈদের দিন অর্থাৎ ১৭ জুন সর্বোচ্চ প্রেক্ষাগৃহে ‘তুফান’ মুক্তি পায়। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, কলকাতার মিমি চক্রবর্তীসহ অনেকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে