ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালেই এশিয়া কাপের দল ঘোষণা করলো বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ২৩ ২২:২৪:১০
টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালেই এশিয়া কাপের দল ঘোষণা করলো বিসিবি

বিশ্বকাপের মাঝেই নারী এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রোববার (২৩ জুন) এই দল ঘোষণা করা হয়। আগামী মাসের মাঝামাঝিতে শুরু হবে এবারের নারী এশিয়া কাপ।

নারী ক্রিকেটে বর্তমানে ভালো সময় যাচ্ছে না বাংলাদেশের। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ফরম্যাটেই হোয়াইটওয়াশ হওয়ার পর ভারতের বিপক্ষেও সুবিধা করতে পারেনি টাইগ্রেসরা। এবার তাদের সামনে এশিয়া কাপের চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবিলায় অভিজ্ঞ রুমানা আহমেদ এবং জাহানারা আলমকে দলে ফিরিয়েছে বিসিবি।

আসন্ন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এবারের এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ হবে শ্রীলঙ্কায়। স্বাগতিক শ্রীলঙ্কা ছাড়া ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ মালয়েশিয়া ও থাইল্যান্ড। ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত।

উল্লেখ্য, আগামী ১৯ জুলাই শুরু হবে নারী এশিয়া কাপের এবারের আসর, যা চলবে ২৮ জুলাই পর্যন্ত।

এশিয়া কাপের জন্য বাংলাদেশ নারী দল:

নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার, মুর্শিদা খাতুন, রুমানা আমেদ, রিতু মণি, মারুফা আক্তার, জাহানারা আলম, রাবেয়া, সুলতানা খাতুন, রুবাইয়া হায়দার ঝিলিক, স্বর্ণা আক্তার, ইশমা তানজুম, সাবিকুন্নাহার জেসমিন ও শরিফা খাতুন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে