ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

ভারতকে জেতাতে হাথুরুসিংহের পরিকল্পনা ফাঁস, কোচের পদ থেকে হাথুরুকে সরাবে পাপন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ২৩ ২২:৩৬:০৬
ভারতকে জেতাতে হাথুরুসিংহের পরিকল্পনা ফাঁস, কোচের পদ থেকে হাথুরুকে সরাবে পাপন

হাথুরুসিংহে কতটা অযোগ্য কোচ, তা প্রমাণিত। ভারতের মতো দলের বিরুদ্ধে মাত্র দুইজন পেসার নিয়ে মাঠে নামায় বাংলাদেশ দলকে। তাসকিনের মতো বোলারকে দল থেকে বাদ দেওয়া হয়। ব্যাটিং উইকেট জেনেও অধিনায়ক শান্তকে দিয়ে টসে জিতে বোলিং নেওয়ানো হয়। এ যেন ভারতের জিতানোর জন্যই হাথুরুসিংহের পরিকল্পনা।

হাথুরুসিংহে কতটা অযোগ্য কোচ হলে বলতে পারে, "দ্বিতীয় রাউন্ডে উঠাই আমাদের লক্ষ্য ছিল, তা পূরণ হয়েছে।" তার মানে কি আমাদের আর জিততে হবে না? সে নিজে স্বপ্ন দেখতে জানে না। ১৮ কোটি মানুষের স্বপ্ন ভেঙে দেয়। ফর্মহীন খেলোয়াড়দের ম্যাচের পর ম্যাচ খেলিয়ে যায়। তার মূল লক্ষ্য হলো বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংস করা। দর্শকরা জানতে চায়, সে কার পরিকল্পনা বাস্তবায়নে এই নীল নকশা আঁকছে। সে সুকৌশলে সাকিব এবং তামিমের মধ্যে দ্বন্দ্ব লাগিয়ে তামিমকে বাদ দেওয়ার পরিকল্পনা করেছে।

২০২৩ সালের বিশ্বকাপে তার এই স্বেচ্ছাচারীতার কারণে বাংলাদেশের ভরাডুবি হয়েছিল। রকিবুল হাসানও বলেছিলেন, "হাথুরুসিংহে এবং তার ছেলে জুয়াড়ীদের সঙ্গে মিলে বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংস করতে এসেছে।"

আসুন সবাই মিলে হাথুরুসিংহেকে বাদ দেওয়ার জন্য আন্দোলন গড়ে তুলি। অনেকেই মনে করেন হাথুরুসিংহেকে বাংলাদেশে আর ঢুকতে দেওয়া উচিত নয়। আপনি কি এর সাথে একমত, নাকি চান তাকে আইনের আওতায় আনা হোক? ভিতরের খবর হলো, বিশ্বকাপের পরেই হাথুরুসিংহেকে বরখাস্ত করবে বিসিবি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে