ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

আফগানিস্তানের বিপক্ষে নতুন সময়ে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ২৪ ১১:০৬:৪৬
আফগানিস্তানের বিপক্ষে নতুন সময়ে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

সুপার এইটের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচ হেরে সেমি ফাইনালের দৌড় থেকে অলিখিত ভাবে ছিটকে গেছে বাংলাদেশ। তাইতো শেষ ম্যাচটা জিতে দেশে ফিরতে চায় শান্ত বাহিনী। অপর দিকে এই ম্যাচ জিতে সেমি ফাইনালে যেতে চায় রশিদরা। তাইতো এই ম্যাচটি হয়ে গেছে অঘোষিত ফাইনাল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ২৫ জুন সকাল ৭টায়।

তবে ভক্তদের মনে একটাই প্রশ্ন এই ম্যাচেই কি বাংলাদেশের একাদশে পরিবর্তন আসছে। কেননা ভারতের বিপক্ষে ম্যাচে তাসকিনকে একাদশের বাইরে রাখাতে হয়েছে বেশ আলোচনা সমালোচনা। চলুন দেখে নেয়া যাক আফগানিস্তানের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ:

ওপেনিংয়ে দেখা যেতে পারে তানজিদ তামিম ও সৌম্য সরকারকে। এখানে বাদ পড়তে পারেন লিটন দাস। তিনে নম্বরে দেখা যাবে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে। চারে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যাটিংয়ে আসবেন। পাঁচে তাওহীদ হৃদয় ব্যাটিং করবেন। তার ব্যাটটায় কথা বলছে এবারের বিশ্বকাপে। তাছাড়া সব যেন যাচ্ছেতাই।

ছয়ে নম্বরে ব্যাটিংয়ে আসবেন মাহমুদউল্লাহ রিয়াদ। সাত নম্বরে ব্যাটিংয়ে আসবেন জাকের আলী অনিক। ৮ নম্বরে ব্যাটিংয়ে আসবেন ভারতের ১০ বলে ২৪ রান করা রিশাদ হোসেন।

পেস বিভাগে দেখা যাবে তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তানজিম সাকিবকে। স্পিন বিভাগে রিশাদের সাথে দেখা যেতে পারে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে।

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

তানিজদ তামিম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তানজিম সাকিব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে