ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

‘তুফান’ সিনেমা ঝড় তোলার ৭ কারণ

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ২৪ ১১:৩৮:০০
‘তুফান’ সিনেমা ঝড় তোলার ৭ কারণ

‘তুফান’ সিনেমা নিয়ে কেন এত আলোচনার ঝড় উঠেছে, তার সাতটি প্রধান কারণ নিচে তুলে ধরা হলো:

১. শাকিব খানের বিশাল ভক্তকুল:

শাকিব খানের উপস্থিতি একাই সিনেমাকে জনপ্রিয় করতে যথেষ্ট। দর্শকদের কাছে প্রিয় তারকার নতুন ছবি মানেই হল ভরতি দর্শক। শাকিবের ভক্তরা, যাদের 'শাকিবিয়ান' বলা হয়, তাদের সিনেমা দেখার আগ্রহ সবসময়ই বেশি। ‘তুফান’ এর ক্ষেত্রেও তাই হয়েছে।

২. টিজার, গান, ট্রেলারের বিশাল সাড়া:

‘তুফান’-এর টিজার, গান এবং ট্রেলার সবগুলোই মুক্তির পর থেকে ব্যাপক সাড়া পেয়েছে। টিজার মুক্তির পর আসে দুটি গান 'লাগে উরাধুরা' এবং 'তুফান এল রে'। প্রতিটি কনটেন্টই সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনা তৈরি করেছে এবং দর্শকদের আগ্রহ বাড়িয়েছে।

৩. শাকিব খানের অভিনয়ের নতুন দিক:

‘তুফান’ সিনেমায় শাকিব খানের অভিনয়ে নতুন দিক দেখা গেছে। তার অভিনয়দক্ষতা দর্শকদের মুগ্ধ করেছে। অ্যাকশন, রোমান্টিক এবং আবেগঘন দৃশ্যে তার পারফরম্যান্স ছিল চমকপ্রদ। শাকিব খানের অভিনয়ের এমন বহুমুখীতা আগে খুব কমই দেখা গেছে।

৪. মিমি চক্রবর্তী ও চঞ্চল চৌধুরীর অভিনয়:

‘তুফান’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। চঞ্চল চৌধুরীর উপস্থিতিও সিনেমাটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এই তারকাদের অভিনয় সিনেমাটিকে একটি বিশেষ মাত্রা দিয়েছে।

৫. নব্বইয়ের দশকের প্রেক্ষাপট:

‘তুফান’ নির্মিত হয়েছে নব্বইয়ের দশকের প্রেক্ষাপটে, যা সিনেমাটিকে আরও বাস্তবসম্মত ও নস্টালজিক করে তুলেছে। কস্টিউম, সেট এবং লুকের ক্ষেত্রে নব্বইয়ের দশকের বাংলাদেশকে যেভাবে ফুটিয়ে তোলা হয়েছে, তা দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।

৬. কারিগরি দিকের উৎকর্ষতা:

‘তুফান’-এর সিনেমাটোগ্রাফি, আবহ সংগীত এবং অ্যাকশনের দৃশ্যগুলো দর্শকদের প্রশংসা পেয়েছে। কারিগরি দিক থেকে সিনেমাটি আধুনিক ও নান্দনিক মান বজায় রাখতে পেরেছে।

৭. রায়হান রাফীর পরিচালনা:

পরিচালক রায়হান রাফীর কাজেও দর্শকদের আকর্ষণ ছিল। তার নির্মাণ শৈলী, বিশেষ করে ওয়ান টেক শট, দর্শকদের মন জয় করেছে। রাফীর অন্যান্য সিনেমার মতো ‘তুফান’-এও তার স্বতন্ত্র নির্মাণশৈলী লক্ষ্য করা গেছে, যা সিনেমাটিকে বিশেষ করেছে।

এই সাতটি কারণই ‘তুফান’ সিনেমাকে এত আলোচিত ও জনপ্রিয় করে তুলেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে