ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

মায়ের কুড়ালের আঘাতে মেয়ের মৃত্যু: কুমিল্লায় মর্মান্তিক ঘটনা

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ২৪ ১৯:০০:৫০
মায়ের কুড়ালের আঘাতে মেয়ের মৃত্যু: কুমিল্লায় মর্মান্তিক ঘটনা

কুমিল্লার বরুড়ায় এক মায়ের বিরুদ্ধে মেয়েকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্থানীয় জনপ্রতিনিধিরা জানিয়েছেন, ওই নারী মানসিক ভারসাম্যহীন। অভিযুক্ত নারীকে পুলিশ হেফাজতে নিয়েছে।

সোমবার (২৪ জুন) সকালে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নলুয়া চাঁদপুর পশ্চিম পাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত মেয়েটির নাম খাদিজা আক্তার (১৩)। সে নলুয়া চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল। খাদিজা জুলহাস মিয়া ও খুরশিদা বেগম দম্পতির সন্তান।

লক্ষ্মীপুর ইউপি সদস্য সৈয়দ আহমেদ বাবলু জানান, ঘটনার সময় খাদিজা ও তার মা খুরশিদা বেগম বাড়িতে একাই ছিল। স্থানীয়রা মেয়েটির চিৎকার শুনে এসে দেখে, খাদিজা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে এবং তার মাথায় ও শরীরে কুড়ালের আঘাতের চিহ্ন রয়েছে। পাশে কুড়ালও পড়ে ছিল।

ইউপি চেয়ারম্যান আবুল হাশেম বলেন, অভিযুক্ত নারী মানসিক ভারসাম্যহীন এবং ধারণা করা হচ্ছে, তিনিই এ ঘটনা ঘটিয়েছেন। তবে বিষয়টি তদন্ত সাপেক্ষে নিশ্চিত হবে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, অভিযুক্ত নারীকে পুলিশ হেফাজতে নিয়ে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, ওই নারী নিজেই তার মেয়েকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে