ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

গল মার্বেলসের কাছে ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন ক্যান্ডি ফ্যালকন্সের অধিনায়ক হাসারাঙ্গা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ০৭ ১৯:২৪:৪০
গল মার্বেলসের কাছে ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন ক্যান্ডি ফ্যালকন্সের অধিনায়ক হাসারাঙ্গা

আজ লঙ্কা প্রিমিয়ার লিগে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ক্যান্ডি ফ্যালকন্স ও গল মার্বেলস। টস জিতে আগে ফিল্ডিং করা সিদ্ধান্ত গল মার্বেলস। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি ক্যান্ডি ফলকান্স। তবে আন্দ্রে ফ্লেচার ও হাসারাঙ্গার ফিফটিতে নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেটে ১৭৫ স্কোর বোর্ডে জমা করে ক্যান্ডি ফ্যালকন্স। জবাবে ব্যাট করতে নেমে ১৭ বল হাতে রেখে ৪ উইকেটে জয়ের বন্দরে পৌছে যায় গল মার্বেলস। ফলে ৬ উইকেটের জয় পায় গল মার্বেলস।

১৭৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ১ উইকেট হারালেও পাওয়ার প্লেতে ৮৯ রান তোলে গল মার্বেলস। দ্বিতীয় উইকেট জুটিতে ৩৪ বলে ৭৯ রানের পার্টনারশীপ গড়ে তোলে টিম সেইফার্ট ও অ্যালেক্স হেলস। ১৯ বলে ৩৮ রান করে অ্যালেক্স হেলস ফিরলে ভাঙে জুটি। ৬ বলে ১২ রান করা নিরোশান ডিকোয়ালাকে ফেরান শরিফুল ইসলাম।

তৃতীয় উইকেট জুটিটাও ভাঙেন শরিফুল ইসলাম। ভানুকা রাজাপাকসেকে নিয়ে ২৯ বলে ৩৮ রানের জুটি গড়েন টিম সেইফার্ট। ১৩ বলে ১৬ রান করা ভানুকা রাজাপাকসেকে শরিফুল ফেরালে ভাঙে জুটি। ৭ বলে ১১ রান করেন জেনিথ লিয়ানাগে। ৪ ওভারে ৩২ রান দিয়ে ২ উইকেট নেন শরিফুল। ৪৯ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন টিম সেইফার্ট।

এর আগে আন্দ্রে ফ্লেচার ও হাসারাঙ্গার ফিফটিতে লড়াই করার পুজি পায় ক্যান্ডি ফ্যালকন্স। আজকেও ভালো কিছু করতে পারেননি দীনেশ চান্দিমাল। ৩ বলে ১ রান করেন তিনি। এরপর ব্যাটিংয়ে এসে ডাক মারেন মোহাম্মদ হারিস। কামিন্দু মেন্ডিসও হতাশ করেন। ১০ বলে ১০ রান করেন তিনি।

পবন রথনায়েক ডাক মারেন। ২৭ বলে ২৫ রান করেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। ৪ বলে ৯ রান করেন দাসুন শানাকা। ৩৬ বলে ফিফটি করেন আন্দ্রে ফ্লেচার। ৩২ বলে ৬৫ রান করে অপরাজিত থাকেন হাসারাঙ্গা। ৩ বলে ৫ রান করে অপরাজিত থাকেন দুষ্মন্ত চামেরা।

হাসারাঙ্গা: আমরা ১৫-২০ রান কম করেছি। এইটা অনেক ভালো উইকেট ছিল। প্রথম ৬ ওভার বল একটি ঝুলে পড়ছিল। এরপর আমরা ভালো ব্যাটিং করি। আমরা ব্যাটিং করার পর আরো ভালো হয় উইকেট। আমরা ভালো ভাবে বল করতে পারিনি। যদি আমরা ভালো ভাবে বল করতে পারতাম তবে এই রানে জেতা সম্ভব ছিল।

গল মার্ভেলস একাদশ: নিরোশান ডিকোয়ালা (অধিনায়ক ও উইকে), অ্যালেক্স হেলস, টিম সেফার্ট, ভানুকা রাজাপাকসে, সাহান আরাচিগে, জেনিথ লিয়ানাগে, ডোয়াইন প্রিটোরিয়াস, ইসুরু উদানা, মহেশ থেকশানা, কাবিন্দু নাদেশান, জহুর খান।

ক্যান্ডি ফ্যালকন্স একাদশ: দিনেশ চান্দিমাল, আন্দ্রে ফ্লেচার, মোহাম্মদ হারিস, কামিন্দু মেন্ডিস, ওয়ানিন্দু হাসরাঙ্গা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, পবন রথনায়েক, দুষ্মন্ত চামেরা, লক্ষন সান্দাকান, শরিফুল ইসলামG

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে