ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

মুস্তাফিজদের কাছে ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন কলম্বো স্ট্রাইকার্সের অধিনায়ক থিসারা পেরেরা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ০৭ ২৩:৫৭:১৩
মুস্তাফিজদের কাছে ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন কলম্বো স্ট্রাইকার্সের অধিনায়ক থিসারা পেরেরা

আজ লঙ্কা প্রিমিয়ার লিগে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় কলম্বো স্ট্রাইকার্স ও ডাম্বুলা সিক্সার্স। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় ডাম্বুলা সিক্সার্সের অধিনায়ক নাবী। ফলে আগে ব্যাটিং করে নির্ধারীত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৫ রান করে কলম্বো স্ট্রাইকার্স। ১৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১২ বল হাতে রেখে ৮ উইকেটের বিশাল জয় তুলে নেয় ডাম্বুলা সিক্সার্স।

বড় রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা দারুন করে ডাম্বুলা সিক্সার্সের দুই ওপেনার রেজা হেন্ডরিক্স ও কুশল পেরেরা। ৮৮ বলে ১৫৪ রানের পার্টনারশীপ করেন তারা দুজন। ৩৯ বলে ৫৪ রান করে তাসকিনের শিকার হন কুশল পেরেরা। ৫০ বলে ৮০ রান করেন রেজা হেন্ডরিক্স। তাকেও ফেরান তাসকিন। ৮ বলে ১০ রান করে অপরাজিত থাকেন লাহিরু উদরা। ১০ বলে ২৩ রান করেন মার্ক চ্যাপম্যান। ৪ ওভার বল করে ৪৪ রান দিয়ে ২ উইকেট নেন তাসকিন।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নামে কলম্বো স্ট্রাইকার্স। দারুন শুরু পায় কলম্বো স্ট্রাইকার্সের দুই ওপেনার গুরবাজ ও অ্যাঞ্জোলো পেরেরা। ২৮ বলে ৩৬ রান করেন গুরবাজ। ২৭ বলে ৪১ রান করেন অ্যাঞ্জোলো পেরেরা। ২৬ বলে ৫২ রান করেন গ্লেন ফিলিপস। ৮ বলে ৪ রান করেন সাদাব খান। ৫ বলে ৭ রান করেন থিসারা পেরেরা। ১২ বলে ২৭ রান করেন চামিকা করুনারাত্নে। আজকের ম্যাচে ৪ ওভারে ৫৩ রান দেন। পাননি কোনো উইকেট।

থিসারা পেরেরা কলম্বো অধিনায়ক: এটা খুব ভালো উইকেট, আমারা ২০-২৫ রান কম করেছি। দল হিসেবে আমরা ভালো করতে পারিনি, আমাদের ভবিষ্যৎ ম্যাচ নিয়ে ভাবতে হবে। এটা খুবই ভালো ব্যাটিং পিচ। জিততে হলে অন্তত ২০০ রান করতে হবে। মাঝামাঝি অংশে আমরা পরিকল্পনা কার্যকর করতে পারিনি। জয় বা হার কোন ব্যাপার না। কারণ এই সুন্দর খেলায় আমাদের সবকিছুই আশা করতে হবে। পরবর্তী গেমগুলির জন্য অপেক্ষা করছি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে