ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

বল হাতে একাই লড়াই করলেন তাসকিন, দেখেনিন কত উইকেট পেলেন আজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ০৮ ০০:৩৮:৩১
বল হাতে একাই লড়াই করলেন তাসকিন, দেখেনিন কত উইকেট পেলেন আজ

আজ লঙ্কা প্রিমিয়ার লিগে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় কলম্বো স্ট্রাইকার্স ও ডাম্বুলা সিক্সার্স। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় ডাম্বুলা সিক্সার্সের অধিনায়ক নাবী। ফলে আগে ব্যাটিং করে নির্ধারীত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৫ রান করে কলম্বো স্ট্রাইকার্স। ১৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১২ বল হাতে রেখে ৮ উইকেটের বিশাল জয় তুলে নেয় ডাম্বুলা সিক্সার্স।

বড় রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা দারুন করে ডাম্বুলা সিক্সার্সের দুই ওপেনার রেজা হেন্ডরিক্স ও কুশল পেরেরা। ৮৮ বলে ১৫৪ রানের পার্টনারশীপ করেন তারা দুজন। ৩৯ বলে ৫৪ রান করে তাসকিনের শিকার হন কুশল পেরেরা। ৫০ বলে ৮০ রান করেন রেজা হেন্ডরিক্স। তাকেও ফেরান তাসকিন। ৮ বলে ১০ রান করে অপরাজিত থাকেন লাহিরু উদরা। ১০ বলে ২৩ রান করেন মার্ক চ্যাপম্যান। ৪ ওভার বল করে ৪৪ রান দিয়ে ২ উইকেট নেন তাসকিন।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নামে কলম্বো স্ট্রাইকার্স। দারুন শুরু পায় কলম্বো স্ট্রাইকার্সের দুই ওপেনার গুরবাজ ও অ্যাঞ্জোলো পেরেরা। ২৮ বলে ৩৬ রান করেন গুরবাজ। ২৭ বলে ৪১ রান করেন অ্যাঞ্জোলো পেরেরা। ২৬ বলে ৫২ রান করেন গ্লেন ফিলিপস। ৮ বলে ৪ রান করেন সাদাব খান। ৫ বলে ৭ রান করেন থিসারা পেরেরা। ১২ বলে ২৭ রান করেন চামিকা করুনারাত্নে। আজকের ম্যাচে ৪ ওভারে ৫৩ রান দেন। পাননি কোনো উইকেট।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে