ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

ব্রেকিং নিউজ: আইপিএলে রিটেইন পর্ব শুরু, মুস্তাফিজকে রিটেইন করবে কিনা জানালো চেন্নাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ০৯ ০০:০২:১৩
ব্রেকিং নিউজ: আইপিএলে রিটেইন পর্ব শুরু, মুস্তাফিজকে রিটেইন করবে কিনা জানালো চেন্নাই

সদ্য শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। চলতি আসরে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে শিরোপা জিতেছে ভারত। এই আসরে সুপার এইট খেলেছে বাংলাদেশ। আর বাংলাদেশের সুপার এইটে যাওয়া পিছনে বোলারদের ভুমিকা সবচেয়ে বেশি। এবারের আসরে বাংলাদেশের পেসাররা দুর্দান্ত বল করেছে। বিশেষ করে মুস্তাফিজ, তাসকিন ও তানজিম হাসান সাকিব। ডেথ ওভারে তো মুস্তাফিজ আনপ্লেয়েবল ছিলেন।

তাইতো তাকে দলে ভোড়াতে মুখিয়ে আছে বিশ্বের বিভিন্ন ফ্রাঞ্চাইজি। বর্তমানে লঙ্কা প্রিমিয়ির লিগ খেলছেন মুস্তাফিজ। সেখানেই তার বোলিং জাদু দেখাচ্ছেন মুস্তাফিজ। দুই ম্যাচে ৩ উইকেট শিকার করেছেন ফিজ। তাইতো আইপিএলের দল চেন্নাই সুপার কিংস তাকে রিটেইন করবে কিনা তা নিয়ে ভক্তদের মধ্যে একটা প্রশ্ন দেখা দিয়েছে।

তবে মুস্তাফিজের আইপিএলে খেলার পেছনে বড় বাধা হয়ে দাড়িয়েছে বিসিবির নীতি। কেননা বিসিবি ক্রিকেটারদের ফ্রাঞ্চাইজি লিগ খেলতে দিতে চায় না। এই কারণে মুস্তাফিজকে রিটেইন করতে চায় না চেন্নাই সুপার কিংস। কেননা তারা মুস্তাফিজকে পুরো আসরের জন্য চায়। তাছাড়া মুস্তাফিজকে রিটেইন করবে না।

চেন্নাই সুপার কিংসের ম্যানেজার রাসেল রাধাকৃষনান। তিনি জানান যদি বিসিবি মুস্তাফিজকে পুরো আসরের জন্য ছাড়ে তাহলে তাকে আমরা রিটেইন করবো। তবে এই ক্ষেত্রে বরাবর বিসিবি বাধা হয়ে দাড়ায়। ক্রিকেটারদের বাইরে খেলতে দিতে চায় না। দেখায় নানা অজুহাত। তাইতো প্রশ্ন উঠেছে হয়তো বিসিবির কারণে মুস্তাফিজকে রিটেইন করবে চেন্নাই সুপার কিংস।

জনপ্রিয় ক্রিকেট ওয়েব সাইট ক্রিক ট্রেকারের এক সাক্ষাৎকারে চেন্নাই দলের ম্যানেজার রাসেল রাধাকৃষনান বললেন, "প্রথম থেকেই এবার আমরা খুব ভাল ছন্দে ছিলাম। আমরা সব সময় চেষ্টা করি ভারসাম্য রেখে দল তৈরি করতে। সেই হিসেবেই এবার দল করেছিলাম। কিন্তু মাঝে ইনজুরি আর অনাকাঙ্খিত পরিবর্তনের জন্য দলে ছন্দ কিছুটা পতন হয়েছিল। তবে আমরা সেইটা ওভারকাম করতে পেরেছি। পাথিরানাকে আমরা অবশ্যই রিটেন করবো। তাছাড়া মুস্তাফিজকে যদি তার বোর্ড পুরো আসরের জন্য খেলার অনুমতি দেয় তাহলে তাকেও আমরা রিটেনের তালিকায় রাখবো।"

এবারের আইপিএলে মুস্তাফিজ ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেন। আইপিএল ছাড়ার আগে সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে শীর্ষ দুইয়ে ছিলেন। যদি চেন্নাই সুপার কিংস মুস্তাফিজকে রিটেইন না করে, সেক্ষত্রে নিলামে নাম উঠবে মুস্তাফিজের। আর এবার মেগা নিলাম হবে আইপিএলে। তাই মুস্তাফিজের দল পেতে খুব একটা কষ্ট হবে না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে