ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

ব্রেকিং নিউজ: চমক দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ০৯ ০০:২৭:১৪
ব্রেকিং নিউজ: চমক দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা

২০২৫ সালে অনুষ্টিত হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। এই আসরকে ঘিরে এখন থেকে পরিকল্পনা শুরু করে দিয়েছে প্রত্যেকটি দেশের ক্রিকেট বোর্ড। বাংলাদেশও তার ব্যাতিক্রম না। তবে বাংলাদেশের ভক্ত সমর্থদের কাছে একটাই প্রশ্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে কি খেলবেন তামিম। তবে আরও একটা প্রশ্ন আছে সেইটা হলো বিসিবি কি ভাবছে।

মাঝে গুঞ্জন উঠেছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ফিরছেন তামিম। বিসিবি নাকি চায় তাকে। তবে সেই গুঞ্জন গুঞ্জনি থেকে গেছে। তবে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা নিয়ে আগে থেকেই আলোচনা হচ্ছে। এই আসর দিয়ে আবারও জাতীয় দলে ফিরবেন তামিম। আর এখানেই তার ক্যারিয়ারের ইতি টানবেন। চলুন দেখে নেয়া যাক চ্যাম্পিয়ন্স ট্রফিতে কেমন হতে পারে বাংলাদেশের স্কোয়াড।

ওপেনার হিসেবে দলে জায়গা পেতে পারেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল(তামিম চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবেন এই হিসেবে ধরে), লিটন দাস ও সৌম্য সরকার কিংবা এনামুল হক বিজয়। তবে যদি হাথুরু অধিনায়ক থাকেন সেক্ষেত্রে সৌম্য সরকারের থাকার সম্ভবনা বেশি। তিন নম্বরে পজিশনে থাকবে বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

চারে তাওহীদ হৃদয়। এই পজিশনে তাওহীদ হৃদয় সবচেয়ে বেশি ভালো খেলেন। পাঁচ নম্বরে বাংলাদেশের সর্বকালের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ৬ নম্বরে দেখা যাবে বাংলাদেশের ব্যাটিং স্থম্ভ মুশফিকুর রহিম। তার বিকল্প ক্রিকেটার বাংলাদেশ এখনো তৈরি করতে পারেনি। যেমন পারেনি তামিমের বিকল্প বের করতে।

৭ নম্বরে বাংলাদেশের সর্বকালের সেরা ফিনিসার মাহমুদউল্লাহ রিয়াদ। ৮ নম্বরে মেহেদি হাসান মিরাজ। ৯ নম্বরে তরুন লেগ স্পিনার রিশাদ হোসেন। পেস বিভাগে মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব। একজন বাড়তি পেসার নিলে অলরাউন্ডার কোটায় সুযোগ পেতে পারেন সাইফদ্দিন। আবার ইনজুরি থেকে ফিরে জাতীয় ডুকে যেতে পারেন এবাদত। স্কোয়াডে একজন বাড়তি স্পিনার হিসেবে চলে আসতে পারেন তাইজুল ইসলাম।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের সম্ভাব্য সেরা ১৬ সদস্যে স্কোয়াড:

তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার/এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, সাইফদ্দিন/এবাদত/হাসান মাহমুদ, তাইজুল ইসলাম/শেখ মাহাদী।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে