ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সেমি ফাইনালে আর্জেন্টিনা না কানাডা কে জিতবে ভবিষ্যদ্বানী করলো জ্যোতিষ বিড়াল ‘অ্যাকিলিস’

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ০৯ ১২:০১:৩৪
সেমি ফাইনালে আর্জেন্টিনা না কানাডা কে জিতবে ভবিষ্যদ্বানী করলো জ্যোতিষ বিড়াল ‘অ্যাকিলিস’

চলমান কোপা আমেরিকার শেষ পর্যায়ে চলে এসেছে। আর মাত্র তিনটি ম্যাচ বাকি আছে। সেমি ফাইনাল দুটি ও ফাইনাল। এরপর পর্দা নামবে এবারের কোপা আমেরিকার। প্রথম সেমি ফাইনালে মাঠে নামবে আর্জেন্টিনা ও কানাডা। এই ম্যাচে কোন দল জিতবে ভবিষ্যদ্বানী করেছে জ্যোতিষী বিড়াল ‘অ্যাকিলিস’।

২০১৮ সালের বিশ্বকাপে ভবিষ্যতদ্বানী করেছিল এই বিড়াল ‘অ্যাকিলিস’। জেনে রাখা ভালো, এর আগে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিল এই জ্যোতিষ বিড়াল। আর সেটি সঠিকও হয়েছিল৷ আর এ বার সেমিফাইনালে ম্যাচকে নিয়ে ভবিষ্যতবাণী করেছে এই জ্যোতিষী বিড়াল।

কোয়ার্টার ফাইনালে একুয়েডরের বিপক্ষে হাড্ডাহাড্ডি ম্যাচের পর ট্রাইবেকারে ইকুয়েডরকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছিল আর্জেন্টিনা। আর আগামী কাল ১০ জুলাই বাংলাদেশ সময় সকাল ৬ টায় সেমি ফাইনালের ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা এবং কানাডা। এর আগে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে কানাডাকে ২-০ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা।

এছাড়াও এই দুই দলের পরিসংখ্যান দেখলে আর্জেন্টিনার ধারেকাছেও নেই কানাডা। আর তাই তো অনেকে মনে করছেন সেমি ফাইনালে খুব সহজেই উড়িয়ে দিবে আর্জেন্টিনা কানাডাকে। এদিকে ম্যাচের ১ দিন আগেই কানাডা বনাম আর্জেন্টিনার সেমি ফাইনালে ম্যাচকে নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন জ্যোতিষী বিড়াল ‘অ্যাকিলিস’। আর ভবিষ্যতবাণী আর্জেন্টিনার পক্ষে এসেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে