ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

ব্রেকিং নিউজ: ফিরছেন তামিম, সিদ্ধান্ত চূড়ান্ত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ০৯ ১৭:৫৫:৪৯
ব্রেকিং নিউজ: ফিরছেন তামিম, সিদ্ধান্ত চূড়ান্ত

২০২৫ সালে অনুষ্টিত হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। এই আসরকে ঘিরে এখন থেকে পরিকল্পনা শুরু করে দিয়েছে প্রত্যেকটি দেশের ক্রিকেট বোর্ড। বাংলাদেশও তার ব্যাতিক্রম না। তবে বাংলাদেশের ভক্ত সমর্থদের কাছে একটাই প্রশ্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে কি খেলবেন তামিম। তবে আরও একটা প্রশ্ন আছে সেইটা হলো বিসিবি কি ভাবছে।

মাঝে গুঞ্জন উঠেছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ফিরছেন তামিম। বিসিবি নাকি চায় তাকে। তবে সেই গুঞ্জন গুঞ্জনি থেকে গেছে। তবে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা নিয়ে আগে থেকেই আলোচনা হচ্ছে। এই আসর দিয়ে আবারও জাতীয় দলে ফিরবেন তামিম। আর এখানেই তার ক্যারিয়ারের ইতি টানবেন। তবে এই সবের মধ্যে রয়েছে অনেক যদি কিন্তু।

তামিম যে ভাবে জাতীয় দল থেকে বাদ পড়েছে তাতে তাকে জাতীয় দলে ফেরানো অনেক কঠিন। তাকে পূর্ণ মর্যর্দা দিয়ে যদি বিসিবি চেষ্টা করে সেক্ষেত্রে তামিম আবারও জাতীয় দলের হয়ে খেলতে পারেন।

তামিমের জাতীয় দল থেকে বিদায় নেয়া অন্যতম কারণ হাথুরু সিংহে। তাই হাথুরু সিংহে থাকলে তামিম জাতীয় দলে আর নাও ফিরতে পারেন। তবে সেই হাথুরু সিংহেকে যে কোনো সময় ছেঁটে ফেলতে পারে বিসিবি। সেইটা যদি চ্যাম্পিয়ন্স ট্রফির আগে হয় তাহলে তামিমের ফিরতে আর কোনো আপত্তি নেই।

তবে যত দুর জানা গেছে তামিম চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে আগ্রহী। এখন সব কিছু নির্ভর করছে বিসিবির উপর। আর বাংলাদেশের টপ অর্ডার ব্যাটারদের যে পারফরমেন্স তাতে তামিমকে বাংলাদেশের খুব দরকার। এখন দেখার বিষয় দুই পক্ষ কি সিদ্ধান্ত নেয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে