ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

বল হাতে নিজের ক্যারিয়ারের সবচেয়ে বাজে দিন পার করলেন শরিফুল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ০৯ ১৮:৪৭:১৫
বল হাতে নিজের ক্যারিয়ারের সবচেয়ে বাজে দিন পার করলেন শরিফুল

আজ লঙ্কা প্রিমিয়ার লিগে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়ে জাফনা কিংস ও ক্যান্ডি ফ্যালকন্স। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ক্যান্ডি ফ্যালকন্সের অধিনায়ক চারিথ আসালাঙ্কা। টস হেরে ব্যাটিংয়ে নেমে দারুন শুরু পায় জাফনা কিংসের দুই ওপেনার পাথুম নিশাঙ্কা ও কুশল মেন্ডিস। পাথুম নিশাঙ্কার সেঞ্চুরিতে নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেটে ২২৪ রান করে জাফনা কিংস।

বিশাল রানের টার্গেটে ব্যাট করতে নেমে দারুন শুরু করে ক্যান্ডি ফ্যালকন্সের দুই ওপেনার দীনেশ চান্দিমাল ও আন্দ্রে ফ্লেচার। ৯ বলে ১৩ রান করে ফিরেন আন্দ্রে ফ্লেচার। তবে সেঞ্চুরির দ্বার প্রান্তে গিয়ে ফিরেন দীনেশ চান্দিমাল। ৩৭ বলে ৮৯ রান করেন তিনি। ১৮ বলে ২৫ রান করে মোহাম্মদ হারিস।

এর আগে টস ব্যাটিং করতে নেমে ঝড়ো শুরু পায় জাফনা কিংস। ওপেনিং জুটিতে ৬৩ বলে ১১২ রান তোলে জাফনা কিংস। ১৩ বলে ২৬ রান করে কুশল মেন্ডিস ফিরলে ভাঙে জুটি। এরপর রাইলি রুশোকে নিয়ে ২৭ বলে ৫০ রানের জুটি গড়েন পাথুম নিসাঙ্কা। ১৮ বলে ৪১ রান করে রাইলি রুশো ফিরলে ভাঙে জুটি।

৭ বলে ১৬ রান করেন আভিশকা ফার্নান্দো। ৪ বলে ২ রান করেন চারিথ আসালাঙ্কা। ২ বলে ১ রান করেন ওমরজাই। ৫ বলে ১০ রান করে অপরাজিত থাকেন ফ্যাবিয়ান অ্যালেন। তবে ৫৯ বলে ১১৯ রানের বিধ্বংসি ইনিংস খালেন পাথুম নিশাঙ্কা। আর এতেই বিশাল রানের টার্গেট দেয় জাফনা কিংস। আজ বল হাতে ব্যর্থ শরিফুল। ৩ ওভার বল করে দিয়েছেন ৪৭ রান। কোনো উইকেট পাননি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ক্যান্ডি ফ্যালকন্সের সংগ্রহ ১৬ ওভারে ৩ উইকেটে ১৯১ রান। জয়ের জন্য ২৪ বলে ৩৪ রান প্রয়োজন শরিফুলদের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে