ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

মাহমুদউল্লাহ, তামিমের পর আরেক ক্রিকেটারের পেছনে পড়েছেন হাথুরু, বিসিবির কাছে দিয়েছেন নালিশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ১০ ০০:২২:১৭
মাহমুদউল্লাহ, তামিমের পর আরেক ক্রিকেটারের পেছনে পড়েছেন হাথুরু, বিসিবির কাছে দিয়েছেন নালিশ

হাথুরুর কারণে বাংলাদেশের অনেক ক্রিকেটারের ক্যারিয়ার শেষ হয়ে গেছে। তার অপছন্দের ক্রিকেটারদের যেভাবে হোক দল থেকে বিতাড়িত করে। তার প্রমাণ আমরা আগেই পেয়েছি। সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও এমন ঘটনা আমরা দেখেছি। সাইফউদ্দিন ও মেহেদি হাসানকে তার কারণেই বাদ দেয়া হয়েছে এইটা এখন ওপেন সিক্রেট।

আবার তামিমের সাথে কি করছে এইটা আমাদের সবার জানা। মাহমুদউল্লাহকে নিয়েও নানা নাঠক করেছে হাথুরু। এই সব আমাদের সবার জানা। এবার বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত’র পেছনে পড়েছেন তিনি।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপে চরম ব্যর্থ হওয়ার পর এই ব্যর্থতার দায় নিয়ে বাংলাদেশের কোচিং স্টাফ ও খেলোয়াড়রা একে অন্যের উপর কাঁদা মাখামাখি করে। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে যাওয়ার একটা সুযোগ থাকলেও সেই সুযোগ ইচ্ছে করেই কাজে লাগাই নি বাংলাদেশ। তা নিয়েও একে অন্যের উপর দোষ দেওয়া দেয়ি করছে কোচিং প্যানেল থেকে শুরু করে খেলোয়াড়রাও।

এবার এমন একটি বিষয় নিয়েই বাংলাদেশের অধিনায়ক শান্তর উপর রেগে বিসিবির কাছে বিচার দিয়েছেন বাংলাদেশের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ঠিক কোন বিষয় নিয়ে এই নালিশ করা হছে তা স্পষ্টভাবে এখনো জানা যায়নি। তবে বিসিবি সূত্র থেকে জানা গেছে, মিথ্যে তথ্য দেওয়ার কারণে হাথুরুসিংহে শান্তর বিরুদ্ধে নাশিল করেছেন। তাহলে কি এবার তামিম মাহমুদউল্লাহর পর শান্তর পালা?

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে