ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

আর্জেন্টিনা বনাম কানাডা: গোল, গোল, গোল, ৪৫ মিনিটের খেলা শেষ, দেখেনিন সর্বশেষ ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ১০ ০৬:৪৬:২৭
আর্জেন্টিনা বনাম কানাডা: গোল, গোল, গোল, ৪৫ মিনিটের খেলা শেষ, দেখেনিন সর্বশেষ ফলাফল

আজ কোপা আমেরিকার সেমি ফাইনালে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা ও কানাডা। চলতি আসরে এর আগে গ্রুপ পর্বে মুখোমুখি হয় দুই দল। যেখানে ২-০ ব্যবধানে জয় আর্জেন্টিনা। আজকের ম্যাচে যে জিতবে পেয়ে যাবে সেমি ফাইনালের টিকিট।

ইতিমধ্যে ম্যাচে অধিপত্য বিস্তার করেছে আর্জেন্টিনা। ৬০ বল দখলে রেখেছে মেসিরা। প্রথমার্ধের খেলা শেষে ১-০ ব্যবধানে এগিয়ে আছে আর্জেন্টিনা। ডি পলের সহায়তায় গোলটি করেন জুলিয়ান আলভারেজ।

বুধবার (১০ জুলাই) মেটলাইফ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে কানাডা। বেশ কয়েকবার আকাশী-নীল শিবিরে হামলাও করে তারা। তবে ফিনিশিং দুর্বলতায় সাফল্য পায়নি দলটি। বলা যায় আলবিসেলেস্তেদের বেশ চাপে রাখে লাল জার্সিধারীরা।

খেলার ধারার বিপরীতে ২২ মিনিটে গোলের দেখা পায় আর্জেন্টিনা। মাঝমাঠ থেকে ডিফেন্স চেরা পাস দেন রদ্রিগো ডি পল। যা রিসিভ করে দারুণ দক্ষতায় জালে জড়ান জুলিয়ান আলভারেজ। এতে কিছুটা স্বস্তি নেমে আসে আকাশী-নীল শিবিরে।

তবে প্রথমার্ধের বাকি সময়েও বেশ কয়েকবার আর্জেন্টিনাকে চাপে ফেলে কানাডা। বিপরীতে লিওনেল মেসিও কয়েকবার গোলের জন্য শট নেন। কিন্তু শেষ পর্যন্ত কোনো দলই আর গোলের দেখা পায়নি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে