ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

জাফনা কিংসের কাছে ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন কলম্বো স্ট্রাইকার্সের অধিনায়ক থিসারা পেরেরা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুলাই ১০ ১৯:৪২:২৪
জাফনা কিংসের কাছে ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন কলম্বো স্ট্রাইকার্সের অধিনায়ক থিসারা পেরেরা

আজ লঙ্কা প্রিমিয়ার লিগে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় কলম্বো স্ট্রাইকার্স ও জাফনা কিংস। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় জাফনা কিংস। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৮ উইকেট ১৮৮ রান স্কোর বোর্ডে জমা করে কলম্বো স্ট্রাইকার্স। জবাবে ব্যাট করতে নেমে ১০ বল হাতে রেখে ৩ উইকেটে ১৯০ রান করে জয় নিশ্চিত করে জাফনা কিংস। ফলে ৭ উইকেটের বিশাল জয় পায় জাফনা কিংস।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা দারুন করে কলম্বো স্ট্রাইকার্সের দুই ওপেনার গুরবাজ ও অ্যাঞ্জোলো পেরেরা। ১১ বলে ২৭ রান করেন গুরবাজ। ৩০ বলে ৩৪ রান করে রিটায়ার্ট আউট হন অ্যাঞ্জোলো পেরেরা। ৩২ বলে ৫৮ রান করেন গ্লেন ফিলিপস। শেষের দিকে ১০ বলে ১৫ রান করেন তাসকিন। এর পর আর বলার মত তেমন কেউ রান করতে পারেননি। টস হেরে ব্যাট করে ১৮৮ রান করে কলম্বো স্ট্রাইকার্স।

১৮৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারালেও রাইলি রুশোর সেঞ্চুরিতে জয়ের বন্দরে পৌছে যায় জাফনা কিংস। ৫০ বলে ১০৮ রান করে অপরাজিত থাকেন তিনি। ৩৫ বলে ৫৮ রান করেন আভিষকা ফার্নান্দো। বল হাতে ৩ ওভারে ৩৮ রান দিয়ে ১ উইকেট নেন তাসকিন।

থিসারা পেরেরা, কলম্বো স্ট্রাইকার্সের অধিনায়ক: কঠিন দিন, আমরা ভালো শুরু করেছিলাম কিন্তু মধ্যভাগে সঠিকভাবে পরিকল্পনা কার্যকর করতে পারিনি। আমাদের কলম্বোতে কী করতে হবে তা ভাবতে হবে। (আজ উইকেট-রক্ষকদের অদলবদল সম্পর্কে) সাধারণত, গুরবাজ একজন প্রপার উইকেট-রক্ষক। আমরা সাদিরাকে (টুর্নামেন্টের শুরুতে) সুযোগ দিয়েছিলাম এবং তারা প্রকৃত পক্ষে দুজনে ভালো উইকেট-রক্ষক, তাই তারা (উইকেটের পিছনে কাজ) করতে পারবে।

একনজরে দুই দলের একাদশ :

কলম্বো স্ট্রাইকার্স : রহমানউল্লাহ গুরবাজ, অ্যাঞ্জেলো পেরেরা, সাদিরা সামারাবিক্রমা, গ্লেন ফিলিপস, থিসারা পেরেরা (অধিনায়ক), শাদাব খান, চামিকা করুণারত্নে, দুনিথ ভেল্লালাগে, তাসকিন আহমেদ, বিনুরা ফার্নান্দো, মাথিশা পাথিরানা।জাফনা কিংস : পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, রাইলি রুশো, আভিষকা ফার্নান্দো, চারিথ আসালাঙ্কা (অধিনায়ক), আজমতউল্লাহ ওমরজাই, ফ্যাবিয়ান অ্যালেন, বিজয়কান্ত বিশ্বকান্ত, প্রমোদ মাদুশান, তাবরাইজ শামসি, আসিথা ফার্নান্দো।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে