ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

ব্রেকিং নিউজ: হুট করে অসুস্থ ইংল্যান্ডের অর্ধেক ক্রিকেটার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ নভেম্বর ৩০ ১৪:৫৫:১৭
ব্রেকিং নিউজ: হুট করে অসুস্থ ইংল্যান্ডের অর্ধেক ক্রিকেটার

ধারণা করা হচ্ছে খাদ্য বিষক্রিয়া বা ভাইরাস জনিত কারণে তাদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ইংল্যান্ড দলের সঙ্গে আছেন ওমর মেজাইন। তিনিই ক্রিকেটারদের খাবার দাবারের তদারকি করেছেন। অসুস্থ হয়ে পড়া ক্রিকেটারদের মধ্যে রয়েছে বেন স্টোকস ও জেমস অ্যান্ডারসনের মতো ক্রিকেটার।

মঙ্গলবার বেশ কয়েকজন ক্রিকেটার অসুস্থ হয়ে পড়লে তাদের নিজেদের কক্ষে বিশ্রাম নিতে বলা হয়। এরপরও আরও বেশ কয়েকজন একইভাবে অসুস্থ হয়ে পড়েছেন। ইংলিশ ব্যাটার জো রুটও অসুস্থ হয়ে পড়েছিলেন। যদিও তার অবস্থা এখন বেশ ভালো বলে জানিয়েছে বেশ কয়েকটি সংবাদমাধ্যম।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক মুখপাত্র জানিয়েছেন ক্রিকেটারদের অসুস্থতার উপসর্গগুলো কোভিড-১৯ এর সঙ্গে সম্পর্কিত নয়। ধারণা করা হচ্ছিল ক্রিকেটাররা ২৪ ঘণ্টার মধ্যেই সেরে উঠবেন তবে তাদের অবস্থায় অপরিবর্তিত থাকার ফলে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া রাওয়ালপিন্ডি টেস্ট নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

ইংল্যান্ডের একাদশে থাকা ক্রিকেটারদের মধ্যে রুট, জ্যাক ক্রলি ও হ্যারি ব্রুক শুরু বুধবার অনুশীলন করেছেন। যদিও এদিন তাদের ঐচ্ছিক অনুশীলনের সূচি ছিল। ম্যাচের একদিন আগেই ইংল্যান্ড তাদের একাদশ ঘোষণা করেছে। এই ম্যাচে অভিষেক হওয়ার কথা রয়েছে লিয়াম লিভিংস্টোনের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে