ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: নতুন করে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দল ঘোষণা করলো বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ২০ ২০:২৭:১২
ব্রেকিং নিউজ: নতুন করে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দল ঘোষণা করলো বিসিবি

সদ্য শেষ হয়েছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। তবে এই সিরিজে বেশ কয়েক জন ক্রিকেটার ইনজুরিতে পড়েছে তার মধ্যে অন্যতম হলো মুশফিকের চোট। কিপিং করার সময় তাসকিনের বলে আঙুলে চোট পেয়েছিলেন মুশফিকুর রহিম। পরে ঢাকা তার স্ক্যান করা হলে চির দেখা দেয় আঙুলে।

আর যার ফলে দল থেকে ছিটকে যান এই ব্যাটার। তার বদলি হিসেবে দলে ডাকা হয়েছে তরুন ব্যাটার তাওহীদ হৃদয়কে। এই প্রথম বারের মত টেস্ট দল ডাক পেয়েছেন তিনি। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জাতীয় দলের ফিজিও বায়েজিদ খান বলেন, 'সে এখন পর্যবেক্ষণে আছে। ধারণা করা হচ্ছে তিন থেকে চার সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে।'

সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ২২ মার্চ। এই ম্যাচটি সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এরপর দুই দল আবার যাবে চট্টগ্রামে। সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি সেখানে শুরু হবে ৩০ মার্চ।

১ম টেস্টে বাংলাদেশের স্কোয়াড

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক) লিটন দাস, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, মুমিনুল হক, তাওহীদ হৃদয়, শাহাদাত হোসেন দিপু, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, মুশফিক হাসান ও নাহিদ রানা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে