ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাংলাদেশকে নিয়ে বিশাল ভুল করে বসলো আইসিসি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ ডিসেম্বর ০৮ ০৯:৫৮:৫৩
বাংলাদেশকে নিয়ে বিশাল ভুল করে বসলো আইসিসি

বুধবার আইসিসির টুইটার হ্যান্ডেলে ভারত-বাংলাদেশ ম্যাচ শুরুর আগে একটি পোস্ট করা হয়েছিল। টুইটে লেখা ছিল, 'দ্বিতীয় একদিনের ম্যাচ জিতে কি সিরিজ পকেটে পুরতে পারবে বাংলাদেশ? মিরপুরে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। এখানে লাইভ আপডেট দেখুন।' সেইসঙ্গে ওই লাইভ ব্লগের লিঙ্ক পোস্ট করা হয়।

তবে বিপত্তি ঘটে ছবিতে। পোস্টের সঙ্গে যে বাংলাদেশের বদলে কানাডার খেলোয়াড়দের ছবি শেয়ার করা হয়। তা নিয়ে চূড়ান্ত ট্রলড হয় আইসিসির সোশ্যাল মিডিয়া টিম। ছবিটি মুছে দেওয়া হলেও নেটিজেনরা ট্রল করতে ছাড়েননি।

একজন বলেন, 'আইসিসি ডিজিটালের কেউ একজন আজ বাংলাদেশ-ভারত ম্যাচে কানাডার জয়ের সম্ভাবনা দেখছেন।' এক নেটিজেন আবার বলেন, 'এবার তো লম্বা তালিকা হয়ে যাচ্ছে। কিন্তু রোজ বিনোদনের কোনও অভাব রাখছে আইসিসি। গো কানাডা।'

অপর এক নেটিজেন বলেন, 'আইসিসির জন্য আরও একটি ভয়ঙ্কর দিন। কারণ এবার ওরা বাংলাদেশের সঙ্গে কানাডাকে গুলিয়ে ফেলেছে। গতকাল ওরা নারী প্লেয়ার অফ দ্য মান্থের মনোনীত খেলোয়াড়দের সঙ্গে পুরুষদের গুলিয়ে ফেলেছিল। নাকি কেউ একজন নোটিশ পিরিয়ডে আছেন?'

নারী প্লেয়ার অফ দ্য মান্থের মনোনীতদের তালিকায় সব পুরুষ খেলোয়াড়দের নাম (আদিল রশিদ, জস বাটলার এবং শাহিন আফ্রিদি) লেখা ছিল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে