ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সব রহস্যের অবসান ঘটিয়ে খুলনা টাইগার্সের হয়ে খেলবে নাসিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ২২ ১৩:৫৯:০২
সব রহস্যের অবসান ঘটিয়ে খুলনা টাইগার্সের হয়ে খেলবে নাসিম

এবারের আসরে টুর্নামেন্ট শুরুর আগে নাসিমকে দলে পেতে যোগাযোগ করে খুলনার ফ্র্যাঞ্চাইজিটি। ফলে গণমাধ্যমে ছড়িয়ে পড়ে এবার বিপিএলে ‘খুলনা টাইগার্স’ এর হয়ে খেলবেন নাসিম। নিজেদের ফেসবুক পেজে এক ছবি দিয়ে তেমন ঘোষণাও দেয় খুলনা টাইগার্স।

কিন্তু শনিবার রাতে পাশার দান বদলে যায়। পাকিস্তানের এই তরুণ পেসার বাংলাদেশের উদ্দেশে বিমানে বসে দুটি ছবি দিয়ে টুইটারে একটি টুইট করেন। যেখানে তিনি লিখেন, ‘আমি আবারও উড়াল দিচ্ছি। এবার বাংলাদেশে যাচ্ছি। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল মাতাবো আমি।’ নাসিমের এমন পোস্ট দেখে বিস্মিত এবং দ্বিধান্বিত হয়ে পড়েন ক্রিকেটভক্তরা। যদিও ভক্তদের বিস্ময় দূর করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজমেন্ট। দলটির মিডিয়া ম্যানেজার নিশ্চিত করেন নাসিম তাদের হয়ে খেলতেই বাংলাদেশে পা রেখেছেন।

এছাড়াও রোববার (২২ জানুয়ারি) দিবাগত রাতে নাসিম ঢাকায় পৌঁছালে ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্স’ নিজেদের ফেসবুক পেজ থেকে তাকে স্বাগত জানিয়ে পোস্ট করে, ‘পাকিস্তানি তরুণ বোলিং সেনসেশন, ক্রিকেট বিশ্বের ভবিষ্যৎ সুপারস্টার নাসিম শাহ বিপিএল ২০২৩-এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সিতে মাঠ মাতাতে এখন ঢাকায়। স্বাগতম, নাসিম শাহ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে