ঢাকা, সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

সব রহস্যের অবসান ঘটিয়ে খুলনা টাইগার্সের হয়ে খেলবে নাসিম

২০২৩ জানুয়ারি ২২ ১৩:৫৯:০২
সব রহস্যের অবসান ঘটিয়ে খুলনা টাইগার্সের হয়ে খেলবে নাসিম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর ঘিরে বিতর্ক যেন থামছেই না। বিতর্কের মাঝে এবার হাস্যরসাত্মক ঘটনার জন্ম দিলো বিপিএলের দুই ফ্র্যাঞ্চাইজি খুলনা টাইগার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে ঘিরে হাস্যরসাত্মক বিতর্কের সৃষ্টি হয়েছে।

এবারের আসরে টুর্নামেন্ট শুরুর আগে নাসিমকে দলে পেতে যোগাযোগ করে খুলনার ফ্র্যাঞ্চাইজিটি। ফলে গণমাধ্যমে ছড়িয়ে পড়ে এবার বিপিএলে ‘খুলনা টাইগার্স’ এর হয়ে খেলবেন নাসিম। নিজেদের ফেসবুক পেজে এক ছবি দিয়ে তেমন ঘোষণাও দেয় খুলনা টাইগার্স।

কিন্তু শনিবার রাতে পাশার দান বদলে যায়। পাকিস্তানের এই তরুণ পেসার বাংলাদেশের উদ্দেশে বিমানে বসে দুটি ছবি দিয়ে টুইটারে একটি টুইট করেন। যেখানে তিনি লিখেন, ‘আমি আবারও উড়াল দিচ্ছি। এবার বাংলাদেশে যাচ্ছি। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল মাতাবো আমি।’ নাসিমের এমন পোস্ট দেখে বিস্মিত এবং দ্বিধান্বিত হয়ে পড়েন ক্রিকেটভক্তরা। যদিও ভক্তদের বিস্ময় দূর করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজমেন্ট। দলটির মিডিয়া ম্যানেজার নিশ্চিত করেন নাসিম তাদের হয়ে খেলতেই বাংলাদেশে পা রেখেছেন।

এছাড়াও রোববার (২২ জানুয়ারি) দিবাগত রাতে নাসিম ঢাকায় পৌঁছালে ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্স’ নিজেদের ফেসবুক পেজ থেকে তাকে স্বাগত জানিয়ে পোস্ট করে, ‘পাকিস্তানি তরুণ বোলিং সেনসেশন, ক্রিকেট বিশ্বের ভবিষ্যৎ সুপারস্টার নাসিম শাহ বিপিএল ২০২৩-এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সিতে মাঠ মাতাতে এখন ঢাকায়। স্বাগতম, নাসিম শাহ।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে