ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে বিশাল ধাক্কা খেল বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ১৬ ২১:৫৫:৪৮
আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে বিশাল ধাক্কা খেল বাংলাদেশ

১৮ মার্চ সিলেটের নয়নাভিরাম সিলেট আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে শুরু হচ্ছে টাইগারদের আয়ারল্যান্ড সিরিজ৷ ওয়ানডে দিয়ে শুরু হতে যাওয়া এই সিরিজের আগে অসুস্থ বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল।

জানা গেছে শারীরিকভাবে অসুস্থ টাইগারদের ওয়ানডে অধিনায়ক। গত কয়েকদিন থেকেই জ্বরে ভুগছেন তিনি। তবে প্রথম ওয়ানডের আগে সুস্থ হয়ে উঠলে তার মাঠে নামা নিয়ে নেই শঙ্কা৷ তবে এ ব্যাপারে স্পষ্টভাবে জানতে অপেক্ষা করতে হবে প্রথম ওয়ানডে শুরুর আগ পর্যন্ত। তবে ইতিমধ্যেই সিলেটে দলের সাথে যোগ দিয়েছেন বাঁহাতি এই ব্যাটার।

আগামী ১৮, ২০ ও ২৩ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে আইরিশদের তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম দুই ওয়ানডে শুরু হবে দুপুর দুইটায় এবং শেষ ওয়ানডে হবে আড়াইটায়। এরপর টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে ২৭, ২৯ ও ৩১ মার্চ। ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম, যা শুরু হবে দুপুর দুইটায়।

এছাড়া আগামী ৪ এপ্রিল থেকে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে একমাত্র টেস্ট ম্যাচটি। আইরিশদের তিন ফরম্যাটেই নেতৃত্ব দেবেন অ্যান্ড্রু বালবার্নি। সিরিজ শুরুর আগে ১৫ মার্চ একটি ওয়ার্ম-আপ ম্যাচও খেলার কথা আছে আইরিশদের। যা মাঠে গড়াবে সকাল দশটা থেকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে