ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাইনালে পিচ বিতর্কে নতুন করে যা বললেন অজি ফাস্ট বোলার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ১৯ ১৬:৩৯:৪৬
ফাইনালে পিচ বিতর্কে নতুন করে যা বললেন অজি ফাস্ট বোলার

জশ হ্যাজলউডের বিশ্বকাপ যে খুব ভালো যাচ্ছে তা বলা যাবে না। তিনি ১০ ইনিংসে ২৭.৭৮ গড়ে ১৪ উইকেট নিয়েছেন। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেমিফাইনালে দলকে জিতিয়েছেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার।

হ্যাজেলউড ৮ ওভারে ১২ রান দিয়ে ২ উইকেট নিয়ে দক্ষিণ আফ্রিকাকে ২১২ রানে থামিয়ে দেন । নতুন বলে প্রোটিয়াদের টপ অর্ডারকে চমকে দেন তিনি। তিন নম্বরে ব্যাট করতে আসা ওপেনার কুইন্টন ডি কক এবং রেসি ফন ডের ডুসেনকে আউট করেন তিনি।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আজ ভারতের বিপক্ষে ফাইনালে দুর্দান্ত ফর্মে থাকা বিরাট কোহলি, রোহিত শর্মা, শুভমান গিল এবং লোকেশ রাহুলকে থামাতে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স হ্যাজলউডের দিকে তাকিয়ে থাকবেন।

হ্যাজেলউড আজ ক্যান? আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের উইকেট-ই বা কীভাবে? হ্যাজেলউড পিচ দেখার পর উচ্ছ্বসিত দেখাচ্ছিল। আহমেদাবাদের পিচ সম্পর্কে তিনি বলেন, 'উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিমে একটি দেশে এতগুলো মাঠ থাকাটা দারুণ ব্যাপার। কিন্তু বিভিন্ন জায়গার উইকেটে পার্থক্য রয়েছে। আপনাকে আপনার বোলিং এবং ব্যাটিংকে পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নিতে হবে। আজ রাতে (গত রাতে) আমরা এখানে যা দেখেছি তা থেকে মনে হচ্ছে একটি ফাটল রয়েছে এবং দ্রুত গতিবেগ হতে চলেছে।''

আহমেদাবাদে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছে অস্ট্রেলিয়া। সেই ম্যাচের অভিজ্ঞতা থেকে হ্যাজেলউড বলেছেন: 'এটা একটা ফাটল ধরা উইকেট ছিল না, এটা একটা ভালো উইকেট ছিল। তাই আমি আশা করছি এই ম্যাচের পিচ কিছুটা সেরকম হবে।

এরপর হ্যাজলউড যোগ করেন, 'ওদের (ভারতের) ভালো ফাস্ট বোলার, ভালো স্পিনার, ভালো ব্যাটসম্যান আছে। তাই তারা সব বিভাগেই ভালো করছে। ছোট লক্ষ্য তাড়া করতে গিয়ে চেন্নাই দেখেছে পিচ ফাটল। আমি দ্রুত তাদের দুটি উইকেট নিতে পেরেছি। কিন্তু আমরা তাদের মধ্যে খুব একটা দুর্বলতা খুঁজে পাইনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে