ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

চলচ্চিত্র নির্মাতা ফারুকীর সব শেষ খবর, জানালেন তিশা

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ২৪ ২১:৪৬:০০
চলচ্চিত্র নির্মাতা ফারুকীর সব শেষ খবর, জানালেন তিশা

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নির্মাতা মোস্তফা সরিয়ার ফারুকী। স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা জানান, তিনি স্ট্রোক করেছেন। এরপর তাকে নিউরো আইসিইউতে ভর্তি করা হয় এবং ৭২ ঘণ্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়।

তিশা তার ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, ফারুকী এখন নিরাপদ। বুধবার বিকেলে এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, 'প্রত্যেক মানুষের জীবনে মেঘ আসে, আর মেঘ চলে যায়, শুধু ধৈর্য ধরতে হবে। আপনাদের দোয়ায় মোস্তফা সারির ফারুকী এখন নিরাপদে আছেন আলহামদুলিল্লাহ। একটু বিশ্রাম দরকার। তারপর আবার কাজে ফিরবেন, ইনশাআল্লাহ।

অভিনেত্রী সবাইকে উদ্দেশ্য করে লিখেছেন, অনেকেই আমাকে ফোন করে মেসেজ করেছেন। অনেকের কল ও এসএমএস করেও সাড়া দিতে পারিনি। সে জন্য খুবই দুঃখিত। আপনার প্রার্থনা এবং ভালবাসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ.

এর আগে সোমবার স্ট্রোক করে ফারুকীকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার সিটি এনজিওগ্রাম করার পর চিকিৎসকরা জানান, অস্ত্রোপচারের প্রয়োজন নেই। তবে পুরোপুরি সুস্থ হতে কিছুটা সময় লাগবে। ৭২ ঘন্টা পর পর্যবেক্ষণে রাখা উচিত। এরপর মস্তিষ্কের সিটি স্ক্যান করা হবে।

ফারুকী ২৫ বছর ধরে চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে যুক্ত। তার নির্মিত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে- 'ব্যাচেলর', 'থার্ড পারসন সিঙ্গুলার নম্বর', 'টেলিভিশন', 'অ্যান্টোলজি', 'ডুব' ইত্যাদি। চলচ্চিত্র প্রযোজক ফারুকী ও অভিনেত্রী তিশার প্রেমের বিয়ে হয় ১৬ জুলাই ২০১০ সালে। তাদের ইলহাম নুসরাত ফারুকী নামে একটি সন্তান রয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে