ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

খুলনা টাইগার্স এর শক্তি আরও বাড়াতে যোগ দিচ্ছেন দুই তারকা ক্রিকেটার।

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ২৫ ১১:৩০:৩৯
খুলনা টাইগার্স এর শক্তি আরও বাড়াতে যোগ দিচ্ছেন দুই তারকা ক্রিকেটার।

বিপিএলের প্রথম পর্বে জমকালো ক্রিকেট খেলেছে খুলনা টাইগার্স। বড় কোনো দলের শিরোপা না পেলেও তারা শতভাগ জয় নিয়ে প্রথম পর্যায় শেষ করেছে। দ্বিতীয় পর্বে মাঠে নামার লক্ষ্য নিয়ে ইতিমধ্যেই সিলেটে অবস্থান করছে ফ্র্যাঞ্চাইজিটি। সিলেটের লেগ ম্যাচের আগে বড় খবর পেয়েছে খুলনা টাইগাররা।

সিলেটে মাঠে নামার আগে খুলনা টাইগার্স দলে যোগ দিচ্ছেন পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ ওয়াসিম ও স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ। তাদের দুজনেরই বিপিএল খেলার অভিজ্ঞতা রয়েছে। বিপিএল ছাড়াও পাকিস্তানের জার্সিতে বাংলাদেশ সফর করেছেন।

ওয়াসিম ও নওয়াজ যোগ দিলে খুলনার সমস্যা বাড়বে। কারণ খুলনায় শেষ দুই ম্যাচে খেলেছেন এভিন লুইস, ফাহিম আশরাফ ও ওসানে থমাস। বিপিএলের নিয়মের কারণে দলকে বিদেশি ক্রিকেটারদের বেঞ্চে রাখতে হচ্ছে।

বিপিএলের সিলেটে যোগ দিচ্ছেন আরও অনেক ক্রিকেটার। তাদের মধ্যে সিলেট স্ট্রাইকার্সে যোগ দিচ্ছেন ৩৯ বছর বয়সী স্পিনার সামিত প্যাটেল। অস্ট্রেলিয়ান জস ব্রাউনকে পাচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে না খেলা সত্ত্বেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ৩০ বছর বয়সী ব্রাউন একজন পরিচিত মুখ। চট্টগ্রামের জন্য ব্রাউন বড় কথা নয়। কিছুদিন আগেই দল ঘোষণা করেছিলেন ইংল্যান্ডের ব্যাটসম্যান ফিল সল্টের সঙ্গে চুক্তি। তবে SA টি২০ এবং IL টি২০ শেষে তাকে পাওয়া যাবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে