ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

শোয়েবের পর এবার বরিশাল ছেড়ে গেলেন আরও তারকা ক্রিকেটার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ২৫ ১৬:২২:৫২
শোয়েবের পর এবার বরিশাল ছেড়ে গেলেন আরও তারকা ক্রিকেটার

সম্প্রতি নানা কারণে খবরে থাকা পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক বাংলাদেশ টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগ বিপিএলের চলতি মৌসুমে ফরচুন বরিশালের হয়ে খেলছেন। বর্তমানে তার দল সিলেটে অবস্থান করলেও দলের সঙ্গে নেই শোয়েব মালিক। হঠাৎ করেই দুবাই গেলেন এই পাকিস্তানি ক্রিকেটার। এবার জানা গেল চলতি বিপিএলে তিনি খেলবেন না। বরিশালের আরেক বিদেশি ক্রিকেটার আফগান ওপেনার ইব্রাহিম জাদরানকে আর দেখা যাবে না।

বলা হচ্ছে, শোয়েব মালিক মূলত পারিবারিক কারণেই চলে গেছেন। ২৩ জানুয়ারি রাতে ঢাকা থেকে দুবাইয়ের উদ্দেশে রওনা হন তিনি। এরপর সেখানে গিয়ে পারিবারিক সমস্যার কথা বরিশালের কর্মকর্তাদের জানান। বরিশালের মালিক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে শোয়েব মালিকের জায়গায় বরিশালে যোগ দিচ্ছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদ। এছাড়া বরিশালে আনতে যাচ্ছেন ক্যারিবিয়ান ক্রিকেটার কাইল মায়ার্স। শিগগিরই দলে যোগ দেবেন।

আসুন আমরা আপনাকে বলি যে শোয়েব মালিক বহু দিন ধরে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিচ্ছেদ এবং পুনর্বিবাহের বিষয়টি নিয়ে আলোচনা করছেন। বিপিএলে নিজের প্রথম ম্যাচ খেলার আগে তৃতীয় বিয়ের খবর ঘোষণা করেন তিনি। এমনকি পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের পরও তাকে সমালোচনার মুখে পড়তে হয়েছে। বিপিএলে তিন ম্যাচ খেলেও উল্লেখযোগ্য কোনো পারফরম্যান্স দিতে পারেননি তিনি।

বরিশালের হয়ে তিন ম্যাচে ২৯ রান করেন ফরচুন। প্রথম ম্যাচে ১৭ রান করার পর বাকি দুই ম্যাচে করেন ৫ ও ৭ রান। এছাড়া এই তিন ম্যাচে তিনি পেয়েছেন একটি উইকেট।

বরিশালের আরেক খেলোয়াড় আফগান ওপেনার ইব্রাহিম জাদরানও দল ছেড়েছেন কিন্তু তার দল ছাড়ার কারণ জাতীয় দলের দায়িত্ব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে