ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

এবার সব আলোচনা কে পিছনে ফেলে শোয়েব-সানার বিয়ে নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ২৫ ২১:৫৪:০৯
এবার সব আলোচনা কে পিছনে ফেলে শোয়েব-সানার বিয়ে নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

ঘরোয়া লিগ থেকে শুরু করে আন্তর্জাতিক টুর্নামেন্ট, ক্রিকেট বিশ্বে চলছে নানা খেলা। এসবের মধ্যেই নিয়মিত শিরোনামে থাকেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। রন্ধনসম্পর্কীয় অলরাউন্ডার সম্প্রতি তার তৃতীয় বিয়ের ঘোষণা দিয়েছেন। এরপর থেকে গণমাধ্যম সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত চলছে তার চর্চা।

পাকিস্তানি তারকা অভিনেত্রী সানা জাভেদের সাথে শোয়েব তার বিয়ে নিশ্চিত করার পর, সানিয়া মির্জা তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন। শোয়েব-সানিয়ার বিবাহবিচ্ছেদ ও পুনর্বিবাহের ঘটনার মধ্যেই এক জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী নিয়ে আলোচনা হচ্ছে। শোয়েব-সানার সঙ্গে সানিয়া মির্জার ভবিষ্যৎ জানালেন জ্যোতিষী।

শোয়েব-সানার বিয়ে সম্পর্কে জ্যোতিষী জগন্নাথ গুরুজি বলেন, আগামী কয়েক বছরে শোয়েব ও সানার মধ্যে নানা জটিলতা দেখা দেবে। তবে সানার আরও কিছু করার আছে। অন্যদিকে, শোয়েবের ক্রিকেট ক্যারিয়ারে কোনো উন্নতি দেখছেন না জ্যোতিষীরা।

এছাড়া এক বছর আগে সানিয়া ও শোয়েবের বিচ্ছেদের কথা জানতেন এই জ্যোতিষী। তিনি আরও বলেন, সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তি থাকবে। এই জ্যোতিষী যখন ২০২২ সালে দম্পতির ভবিষ্যদ্বাণী করেছিলেন, তখন সবাই আয়েশা ওমরের সাথে শোয়েবের সম্পর্কের কথা ভেবেছিলেন। অবশেষে তৃতীয় ব্যক্তির কারণে বিচ্ছেদ ঘটে সানিয়া ও শোয়েবের। তবে সে আয়েশা নয়, সানা।

সানিয়া মির্জার ভবিষ্যৎ সম্পর্কে জ্যোতিষী বলেন, বিচ্ছেদ হলেও আগামী দিনে সানিয়ার জীবনে ইতিবাচক ঘটনা ঘটবে। বিচ্ছেদের পর সানিয়ার উজ্জ্বল ভবিষ্যত হবে। দুই-তিন বছর পর আবারও সম্পর্কে জড়াতে পারেন সানিয়া। তবে সানিয়া আবার বিয়ে করবেন কি না, তা স্পষ্ট করে জানাননি তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে