ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

মেসির সাবেক ক্লাব জুনিয়র মেসি পাবেন বিশাল অংকের টাকা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ২৬ ১২:৩৪:১৫
মেসির সাবেক ক্লাব জুনিয়র মেসি পাবেন বিশাল অংকের টাকা

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটি ইতিমধ্যেই ঘোষণা করেছে যে আর্জেন্টিনার 'নতুন মেসি' নামে পরিচিত ক্লদিও এচেভেরি তাদের দলে যোগ দেবেন। এবার সিটি তরুণ আর্জেন্টাইন ফুটবলারের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেছে।

গত বছরের ট্রেবল জয়ী ক্লাব বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এক বিবৃতিতে ১৮ বছর বয়সী ইচেভেরিকে চুক্তিবদ্ধ করার বিষয়টি নিশ্চিত করেছে। প্রিমিয়ার লিগের শিরোপাধারীদের সাথে তার চুক্তি ২০২৮ সালের জুন পর্যন্ত চলে।

চুক্তি সম্পন্ন হলেও ইতিহাদ স্টেডিয়ামে স্কোয়াডে যোগ দেবেন না তিনি। আগামী বছরের জানুয়ারি পর্যন্ত আর্জেন্টিনার ক্লাব রিভারপ্লেটেই থাকবেন তিনি। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয়ী জুলিয়ান আলভারেজ ২০২২ সালে এই রিভার প্লেট থেকে ম্যান সিটির হয়ে চুক্তিবদ্ধ হন।

নতুন মেসির জন্য ঠিক কত টাকা খরচ করতে হবে তা নিশ্চিত করেনি ম্যানচেস্টার সিটি। যাইহোক, ব্রিটিশ মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তার ট্রান্সফার ফি বোনাস সহ €12.5 মিলিয়ন থেকে €14.6 মিলিয়ন ইউরোর মধ্যে হতে পারে।

ইচেভেরির স্বপ্ন ছিল স্বদেশী কিংবদন্তি লিওনেল মেসির সাবেক ক্লাব বার্সেলোনার হয়ে খেলা। যাইহোক, বার্সার আর্থিক অবস্থা এবং তাদের প্রস্তাবের প্রকৃতি ইচভেরির ক্লাব রিভার প্লেটের পক্ষে অনুকূল ছিল না। তাই রিভারপ্লেটের কর্মকর্তারা মুখ ফিরিয়ে নেন। ইংলিশ জায়ান্ট ম্যান সিটি তখন ক্ষমতার দৌড়ে নামে। অবশেষে সেখানে যাচ্ছেন এই আর্জেন্টাইন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে