ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

কুমিল্লার একাদশ থেকে জায়গা হারালেন কায়েস!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ৩০ ১৪:৪১:০০
কুমিল্লার একাদশ থেকে জায়গা হারালেন কায়েস!

বিপিএলে কুমিল্লাকে নিজের ঘর বানিয়েছেন ইমরুল কায়েস। বাকি খেলোয়াড়রা এক ফ্র্যাঞ্চাইজি থেকে অন্য ফ্র্যাঞ্চাইজিতে চলে গেলেও ইমরুল এখনও কুমিল্লার অংশ হয়ে আছেন। দুইবারের চ্যাম্পিয়ন কুমিল্লার অধিনায়কত্ব করেছেন দেশের ক্রিকেটের এই অভিজ্ঞ মুখ। চলতি মৌসুমে তার স্থলাভিষিক্ত হয়েছেন লিটন দাস।

অধিনায়কত্ব হারানোর পর দল একাদশ থেকেও বাদ পড়েন ইমরুল কায়েস। আজ বিপিএলের ১৫তম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে টস হেরে ফিল্ডিং করেছে কুমিল্লা। অভিজ্ঞ কায়েস এবং দুই বিদেশী খেলোয়াড় - রাস্টন চেজ এবং ম্যাথিউ ফোর্ড - আগের ১১ টি ম্যাচ থেকে বাদ পড়েছেন।

তাদের জায়গায় দলে সুযোগ পেয়েছেন তরুণ টাইগার ব্যাটার মাহিদুল ইসলাম অঙ্কন, ক্যারিবীয় অলরাউন্ডার রায়মন রেইফার ও পাকিস্তানি পেস সেনসেশন আমের জামাল।

এবারের আসরে কুমিল্লাকে ভোগাচ্ছে তাদের ছন্নছাড়া ব্যাটিং। অধিনায়ক লিটন দাস ও তাওহীদ হৃদয়রা ফর্মে নেই। বিদেশি তারকা পাকিস্তানের উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ানও এখনো বড় ইনিংস খেলতে পারেননি। সে জায়গায় সর্বশেষ তিন ম্যাচে ব্যাট হাতে খুব একটা খারাপ করেননি ইমরুল কায়েস।

দুর্দান্ত ঢাকার বিপক্ষে হারের ম্যাচে ৬৬ রানের ইনিংস খেলার পর সর্বশেষ দুই ম্যাচে করেছেন যথাক্রমে ৫২ ও ৩০। যদিও তার স্ট্রাইকরেট তেমন একটা টি-টোয়েন্টি সুলভ ছিল না। তবে দলের বাকি ব্যাটারদের ব্যর্থতার মিছিলে ইমরুলের একাদশে না থাকা নিয়ে প্রশ্ন হচ্ছে। কোনো ইনজুরি আছে কি না সেটিও ফ্র্যাঞ্চাইজির তরফে খোলাসা করা হয়নি।

রংপুর রাইডার্স একাদশব্রান্ডন কিং, বাবর আজম, নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাকিব আল হাসান, মোহাম্মদ নবি, আজমতউল্লাহ ওমরজাই, ফজলে মাহমুদ, শামিম হোসেন, মেহেদী হাসান, হাসান মাহমুদ ও হাসান মাহমুদ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশলিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, মাহিদুল ইসলাম অঙ্কন, তাওহিদ হৃদয়, জাকির আলি, খুশদিল শাহ, তানভির ইসলাম, আমের জামাল, রায়মন রেইফার, আলিস ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে