ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

দুঃখের দিন শেষ বাবাকে বড় উপহার দিচ্ছেন রিঙ্কু সিং!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ৩১ ১৬:০৭:৫০
দুঃখের দিন শেষ বাবাকে বড় উপহার দিচ্ছেন রিঙ্কু সিং!

যদিও তার ছেলে কেকেআর এবং জাতীয় দলের হয়ে সফলভাবে খেলেছে, কিন্তু যে কারণে রিংকুর বাবাকে গ্যাস সিলিন্ডার সরবরাহকারী হিসাবে কাজ করতে হয়েছিল তা অনেককে অবাক করেছিল। তবে এবার বাবাকে বড় উপহার দেবেন রিংকু সিং।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কেকেআর-এর হয়ে টানা দুই মৌসুম ভালো পারফরম্যান্স রিংকু সিংয়ের জীবন বদলে দিয়েছে। তবে উত্তরপ্রদেশের ব্যাটসম্যানরাও ভারতীয় টি-টোয়েন্টি ও ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন।

জাতীয় দলের সীমিত সুযোগে সবার দৃষ্টি আকর্ষণ করেন রিংকু সিং। আরও বিজয়ী রাউন্ড খেলুন। খুব শিগগিরই রিংকুও ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন বলে আশা করা হচ্ছে।অনেকেই প্রশংসিত হয়েছেন রিংকু।

সম্প্রতি, একটি ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে রিঙ্কু সিংয়ের বাবা খনচন্দ সিং এলপিজি গ‍্যাস সিলিন্ডার তোলার কাজ করছেন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ে। খনচন্দ সিংকে একটি ছোট ট্রাকে এলপিজি সিলিন্ডার লোড করতে দেখা যায়। এখনও সেই ভাঙা বাড়িতেই থাকে রিঙ্কুর পরিবার।

ছেলে কেকেআর ও জাতীয় দলে সাফল্যের সঙ্গে খেললেও কেন রিঙ্কুর বাবাকে এখও এমন কাজ করতে হচ্ছে তা অবাক করেছে অনেককেই। তবে এবার বাবাকে বড় উপহার দিতে চলেছেন রিঙ্কু সিং।

ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করার জন্য সম্প্রতি উত্তরপ্রদেশের লখনউয়ের ইন্দিরা গান্ধি প্রতিষ্ঠান থেকে ৩ কোটি টাকা পুরস্কার পেয়েছেন রিঙ্কু সিং। জাতীয় দলের সঙ্গে থাকার কারণে সেই টাকা এখনও নিতে পারেননি।

তবে জাতীয় দল থেকে বিরতিতে ফিরেই সেই টাকা থেকে বাবাকে গাড়ি কিনে দেওয়ার কথা জানিয়েছেন রিঙ্কু সিং। শুধু পরিবার নয়,গত আইপিএলের পর দুস্থ ক্রিকেটারদের জন্য ৫৫ লক্ষ টাকা দিয়ে অ্যাকাডেমি ও থাকার জায়গা তৈরি করে দিচ্ছেন রিঙ্কু সিং।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে