ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

জয়ে ফিরতে নতুন ক্রিকেটারকে যুক্ত করল সিলেট!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ০১ ১৪:৪২:০১
জয়ে ফিরতে নতুন ক্রিকেটারকে যুক্ত করল সিলেট!

বিপিএল শুরুর আগে প্লেয়ার ড্রাফটে কোনো দলেই সুযোগ পাননি সাঙ্গামুল ইসলাম। এমনকি প্রিমিয়ার লিগ শুরু হওয়ার সময়ও তিনি ছিলেন দর্শকের ভূমিকায়। কিন্তু এবার কপাল খুলে দিলেন রাজশাহীর এই ক্রিকেটার। মৌসুমের বাকি ম্যাচগুলোর জন্য সিলেট স্ট্রাইকার্স দলে জায়গা পেয়েছেন ৩৪ বছর বয়সী এই তারকা।

বৃহস্পতিবার সিলেট কনসেশন কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে। মূলত ক্রিকেটারের বিকল্প হিসেবে নেওয়া হয়েছে। সিলেট দলে ছিলেন জাওয়াদ আহমেদ রোয়েন। তবে সিলেটে নিজ মাঠে অনুশীলনের সময় উরুতে চোট পান জাওয়াদ। এরপর কোনো ম্যাচ না খেলেই টুর্নামেন্ট থেকে বিদায় নেন তিনি।

ফলে তার বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে সানজামুলকে। সিলেট স্ট্রাইকার্স জানিয়েছে, ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার ইতোমধ্যে দলের সাথে যোগ দিয়েছেন।

চলতি বিপিএলে এখন পর্যন্ত নাজুক সময়ই পার করছে সিলেট স্ট্রাইকার্স। পাঁচ ম্যাচ খেলে ফেললেও টুর্নামেন্টের একমাত্র জয়হীন দল তারা। দলের মূল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এরইমাঝে জাতীয় সংসদের হুইপ পদে যোগ দিতে সিলেটের ক্যাম্প ছেড়েছেন। যদিও দলের পক্ষ থেকে বলা হয়েছে, রাজনৈতিক ব্যস্ততা শেষ হলে আবার দলের সঙ্গে যোগ দেবেন মাশরাফি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে