ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

বিশ্বকাপে টিকে থাকতে হাইভোল্টের ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ, খেলা দেখবেন যেভাবে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ০৩ ১০:৪৫:২৭
বিশ্বকাপে টিকে থাকতে হাইভোল্টের ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ, খেলা দেখবেন যেভাবে

যুব বিশ্বকাপের সুপার সিক্সের ম্যাচে আজ পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের মুখোমুখি হবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এই ম্যাচটি সুপার সিক্সের ম্যাচ হলেও দুই দলের জন্যই এটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই গ্রুপের সেমিফাইনালে ভারতের সঙ্গী কে হবে তার উপর এই ম্যাচের ফলাফল নির্ভর করছে।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) দক্ষিণ আফ্রিকার বেনিতে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের মুখোমুখি হবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় সকাল ১০টায়, যা বাংলাদেশ সময় দুপুর ২টায়। এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস-১। ম্যাচটি আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটেও লাইভ ফলো করা হবে।

এই ম্যাচে জিতলেই সেমি ফাইনাল নিশ্চিত করবে পাকিস্তান। অন্যদিক বাংলাদেশকে শুধু জিতলেই হবে না। বড় ব্যবধানে জিতে নেট রান রেটেও পাকিস্তানকে পেছনে ফেলতে হবে। কারণ এই ম্যাচে জিতলে পাকিস্তানের সমান ৬ পয়েন্ট হবে বাংলাদেশেরও। তখন রান রেটের যারা এগিয়ে থাকবে তারাই সেমির টিকিট পাবে।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ স্কোয়াড: মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), মোহাম্মদ আশিকুর রহমান শিবলি, জিসান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, মোহাম্মদ আশরাফুজ্জামান বরণ্য, আরিফুল ইসলাম, মোহাম্মদ শিহাব জেমস, আহরার আমিন, শেখ পারভেজ জীবন, রাফি উজ্জামান রাফি, রাহাতউদ্দৌল্লা বর্ষণ, ইকবাল হাসান ইমন, ওয়াসি সিদ্দিকী এবং মারুফ মৃধা।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড: সাদ বেগ (অধিনায়ক), আলী আসফান্দ, আলী রাজা, আহমদ হাসান, আমির হাসান, আরফাত মিনহাস, আজান আওয়াইস, হারুন আরশাদ, খুবাইব খলিল, মোহাম্মদ জিশান, নাভিদ আহমেদ খান, শাহজাইব খান, শামিল হোসেন, মুহাম্মদ রিয়াজুল্লাহ ও উবায়েদ শাহ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে