ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

এশিয়ান লিজেন্ডস লিগে বাংলাদেশের হয়ে মাঠ মাতাবেন আশরাফুল!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ০৩ ১৩:১৭:৩৩
এশিয়ান লিজেন্ডস লিগে বাংলাদেশের হয়ে মাঠ মাতাবেন আশরাফুল!

এশিয়ান লিজেন্ডস লিগে বসবেন সাবেক এই ক্রিকেটাররা। যেখানে অংশ নেবেন এশিয়ার সাবেক পাঁচ তারকা। যেখানে বাংলাদেশের আইকনিক ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন মোহাম্মদ আশরাফুল।

পাঁচটি দল এই চ্যাম্পিয়নশিপে অংশ নেবে। এগুলো হলো ভারতীয় রয়্যালস, পাকিস্তান স্টার, শ্রীলঙ্কা লায়ন্স, আফগানিস্তান ও বাংলাদেশ। প্রাক্তন ভারতীয় পেসার ইরফান পাঠান, পাকিস্তানি আইকন মোহাম্মদ ইরফান, শ্রীলঙ্কার উপেল থারাঙ্গা এবং আফগানিস্তানের আজহার আজহার আইকনিক হয়ে খেলবেন।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও লিগ কমিশনার চেতন শর্মা এক সংবাদ সম্মেলনে দলের পাঁচ আইকন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছেন। এ সময় তিনি আরও বলেন, এই লিগ শুরু হবে ১৩ মার্চ। শোটি ২১ মার্চ বন্ধ হবে।

এ লিগ প্রসঙ্গে চেতন শর্মা বলেন, 'এশিয়ান লিজেন্ডস লিগ এমন একটি টুর্নামেন্ট যেখানে এশিয়ার বড় পাঁচ দেশের সাবেক ক্রিকেটারদের আবারও লড়াই করতে দেখা যাবে। একজন ক্রিকেটার হিসেবে যখন আমরা ক্রিকেট খেলি, আমরা অনেক গর্বিতবোধ করি। কিন্তু এটা সবসময় গর্বের যে আপনি আপনার দেশকে লিজেন্ডস হিসেবে প্রতিনিধিত্ব করছেন।’

ইন্ডিয়ান রয়্যালসের আইকন ইরফান বলেন, ‘এতদিন ধরে ধারাভাষ্য করার পর মাঠে খেলতে পারব ভেবে ভালো লাগছে। আমাদের প্রথম ভালোবাসা সব সময়ই ক্রিকেট খেলা। এশিয়ান লিজেন্ডসের হয়ে খেলা অনেকগুলো পুরোনো স্মৃতি মনে করিয়ে দেবে।'

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে