ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সুযোগ পেয়েও ব্যর্থ হলেন সাব্বির!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ০৬ ১৬:৪২:৪০
সুযোগ পেয়েও ব্যর্থ হলেন সাব্বির!

চলমান প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকার সবচেয়ে দুর্বল পয়েন্ট টপ অটার। বেশ কিছু পরিবর্তন হলেও সাফল্যের মুখ দেখছে না টিম ম্যানেজমেন্ট। আজ তার অধিনায়কত্বে রংপুর রাইডার্সের বিপক্ষে শুরুর একাদশে সুযোগ পেয়েছেন সাব্বির হোসেন। তবে এই ওপেনিং টিম ম্যানেজমেন্টের আস্থা ফেরাতে পারেনি।

রংপুরের দেওয়া ১৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি ঢাকার। এই মরসুমে প্রথমবারের মতো শুরুর লাইনআপে সুযোগ দেওয়ায়, সাবের দ্রুত লকার রুমে ফিরে আসেন। দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে শেখ মেহেদী হাসানের বলে বোল্ড হয়ে লং-অনে শামীম হোসেনের হাতে ক্যাচ দেন ওপেনার। তার ব্যাট থেকে আসে ৫ বলে রান।

তিনে নেমে আজ ব্যর্থ সাইম আইয়ুব। পাকিস্তানের এই ওপেনার ৮ বলে ২ রান করতে সক্ষম হন। উইকেটের পেছনে মেহেদির বল তুলে নেন তিনি। ঢাকার আরেক বিদেশি অ্যালেক্স রসও সাগরকে ফেরান দুই ইনিংসে।

৩৫ রানের মধ্যে টপ অর্ডারের তিইন ব্যাটারকে হারিয়ে ধুঁকছে ঢাকা। তবে তাদের আশার আলো হয়ে এখনও উইকেটে আছেন নাঈম শেখ। এই ওপেনার দুর্দান্ত শুরু পেয়েছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৩ বলে ৩৪ রানে অপরাজিত আছেন নাঈম। আর ৮ ওভার শেষে দলের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৪০ রান।

এর আগে শুরুতে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৫ রান তুলেছে রংপুর। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ বলে ৪৭ রান করেছেন বাবর আজম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে