ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

বিপিএল মাতাতে আসছেন ক্রিকেট বিশ্বে বড় বড় তারকা!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ০৮ ১২:২০:২৮
বিপিএল মাতাতে আসছেন ক্রিকেট বিশ্বে বড় বড় তারকা!

পাকিস্তানি ক্রিকেটারদের জন্য বিপিএল অধ্যায় শেষ। এবারের বিপিএলে মাঠে নেমেছেন বাবর রিজওয়ানের মতো আজকের ক্রিকেট তারকারা। পাকিস্তানি ক্রিকেটারদের অনুপস্থিতিতেও বিপিএল তার রঙ হারাবে না। তাদের বদলে বেশ কয়েকজন তারকাকে নেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মোহাম্মদ রিজওয়ান এবং খুশদিল শাহ বুধবার (৭ ফেব্রুয়ারি) তাদের সতীর্থ আমির জামালকে স্টেডিয়ামে রেখে দেশে চলে যান। কুমিল্লা-খুলনা ম্যাচের পর এক অদ্ভুত ঘটনা ঘটেছে। পাকিস্তানের সব ক্রিকেটারই তাদের দেশে পিএসএল খেলতে বিপিএল ছেড়েছেন। আন্দ্রে রাসেল, ডেভিড মিলার, ফিল সল্ট সহ আরও অনেক অস্ট্রেলিয়ান ও ইংলিশ ক্রিকেটার আসবেন বিপিএল মাতাতে।

পাকিস্তানি ক্রিকেটারদের পরিবর্তে অবশ্য একঝাঁক তারকা ক্রিকেটার আসছে। সবচেয়ে ক্ষতিগ্রস্ত কুমিল্লার ডেরায় যোগ দিবেন বিপিএলের নিয়মিত মুখ আন্দ্রে রাসেল ও সুনীল নারাইন। অস্ট্রেলিয়ার সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি সিরিজ শেষে খুলনা টাইগার্সে ফিরবেন শেই হোপ ও ওশানে থমাস।

চট্টগ্রামে ইতোমধ্যে যোগ দিয়েছেন বিগ ব্যাশ মাতানো ব্যাটার জশ ব্রাউন। রোমারিও শেফার্ড আর ইংলিশ ওপেনার ফিল সল্টও খেলবেন চট্টগ্রাম পর্ব থেকে। জাতীয় দলের ডাকে বিপিএল ছাড়তে হচ্ছে লঙ্কান ও আফগান ক্রিকেটারদের। বাবরের সঙ্গে ওমারজাইকেও পাবে না রংপুর রাইডার্স। তবে এসএ টোয়েন্টি শেষ হতেই রংপুরে আসবেন ফন ডার ডুসেন ও নিকোলাস পুরান।

ফরচুন বরিশালের জার্সিতে বিপিএল মাতানোর অপেক্ষায় ডেভিড মিলার। এছাড়া কুইন্টন ডি কক, হেনরিখ ক্লাসেনসহ কিছু অজি আর ইংলিশ ক্রিকেটারের সঙ্গেও যোগাযোগ করছে অনেকে। প্লে-অফ নিশ্চিত করলে বড় চমক দেখাতে কার্পণ্য করবে না ফ্র্যাঞ্চাইজিগুলো।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে