ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

ব্রেকিং নিউজ, আর্জেন্টিনার ম্যাচ বাতিল করল চীন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১০ ১১:২৪:৫২
ব্রেকিং নিউজ, আর্জেন্টিনার ম্যাচ বাতিল করল চীন

আফ্রিকা কাপ অফ নেশনস এর ফাইনালিস্ট নাইজেরিয়া এবং আইভরি কোস্ট। চীনে এই দুই দলের বিপক্ষে ম্যাচ খেলার কথা ছিল আর্জেন্টিনার। কিন্তু নাইজেরিয়ার ম্যাচ বাতিল করে দেয় চীন। এদিকে কোট ডি পোর্ট ম্যাচ নিয়ে অনেক শঙ্কা রয়েছে।

গল্পটি শুরু হয়েছিল ইন্টার মিয়ামির হংকং সফর দিয়ে। পেশীর চোটের কারণে হংকং জাতীয় দলের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে পারেননি মেসি। অন্তত মেসি নিজেই এর ব্যাখ্যা দিয়েছেন। কিন্তু তিন দিন পর জাপানে ভিসেল কোবের বিপক্ষে খেলেন মেসি।

এটি হংকং সরকার দ্বারা ভালভাবে গ্রহণ করা হয়নি। তাদের দাবি, মেসি অন্তত ৪৫ মিনিট খেলবেন, যা ইন্টার মিয়ামির সঙ্গে চুক্তির শর্ত ছিল। তাই আয়োজকদের পুরো টাকা না দেওয়ার বিষয়টিও উত্থাপন করেছে সরকার। সমস্যা এতটাই প্রকট হয়ে উঠেছে যে মেসি নিজেই সংবাদ সম্মেলনে পরিস্থিতি ব্যাখ্যা করার চেষ্টা করেছেন।

আগামী মার্চেই চীনের হাংঝুতে নাইজেরিয়ার বিপক্ষে খেলার কথা ছিল আর্জেন্টিনার। কিন্তু পরিস্থিতি বিবেচনায় গতকাল শুক্রবার ম্যাচটি বাতিল করে দিয়েছে দেশটির ক্রীড়া কর্তৃপক্ষ। তবে কোত দি ভোয়ার ম্যাচ নিয়ে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানায়নি তারা।

চীনের ক্রীড়া কর্তৃপক্ষ বলেছে, 'বর্তমান পরিস্থিতিতে, যেগুলো সবাই জানে, কর্তৃপক্ষের মতে প্রীতি ম্যাচটি আয়োজনের জন্য পরিবেশ যথাযথ নয়। যে কারণে, ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছি আমরা।'

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে