ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

বাবর-রিজওয়ান-আফ্রিদিদের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ নিলো পিসিবি!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১০ ২০:৪৫:৫৬
বাবর-রিজওয়ান-আফ্রিদিদের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ নিলো পিসিবি!

বাবর রিজওয়ান আফ্রিদিকে নিয়ে চিন্তিত পাকিস্তান ক্রিকেট বোর্ড। পাকিস্তানি ক্রিকেটাররা মাঠে ভালো পারফর্ম করলেও পাকিস্তান জাতীয় দলের ক্রিকেটারদের সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার নিয়ে উদ্বিগ্ন পিসিবি। পিসিবি কিছু ক্রিকেটারের মন্তব্যে বিভ্রান্ত, বিশেষ করে এক্স (আগের টুইটার)।

কিছুদিন আগে সায়া কর্পোরেশনের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন পেসার শাহীন আফ্রিদি। সেখানে তিনি আমিরের জাতীয় দলে ফেরার কথা বলেন। আরেকটি সেশনে পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর বিভিন্ন বিষয়ে কথা বলেন। পিসিবি মনে করে আফ্রিদি বাবরের মন্তব্য বিতর্ক তৈরি করতে পারে।

ক্রিকেটারদের সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার নিয়ে নীতিমালা তৈরির কথা ভাবছে পিসিবি। বিশেষ করে এক্স হ্যান্ডল ব্যবহার নিয়ে সংস্থাটি এই পদক্ষেপ নিতে পারে। সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেটারদের মন্তব্য পিসিবির কেন্দ্রীয় চুক্তির বিষয়টিকে হালকা করে দেখা হচ্ছে বলে উদ্বিগ্ন দেশটির বোর্ড। ইতোমধ্যে পিসিবির গভর্নিং বডি ক্রিকেটার ও তাদের এজেন্টদের সঙ্গেও কথা বলেছে।

উল্লেখ্য, কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের বোর্ডের বিধি-নিষেধ মেনে চলতে হয়। যে কারণে তারা চাইলেও সব বিষয়ে কথা বলতে পারে না। এবার নতুন করে পাকিস্তানি ক্রিকেটারদের সামাজিক মাধ্যমে মন্তব্য করা নিয়েও নিয়ম আনতে যাচ্ছে পিসিবি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে